Pori Moni: প্রথম বার সন্তানের মুখ দেখালেন পরীমনি, কী নাম রেখেছেন জানালেন তাও

Bangladesh: হাসপাতালের বেডে ছেলেকে কোলে নিয়েই ছবি শেয়ার করেন নায়িকা। হাতে তখনও স্যালাইনের চ্যানেল।

Pori Moni: প্রথম বার সন্তানের মুখ দেখালেন পরীমনি, কী নাম রেখেছেন জানালেন তাও
সন্তানের মুখ দেখালেন পরীমণি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 7:47 PM

বাংলাদেশের বিতর্কিত নায়িকা শামসুন্নাহার পরীমনি। সেই পরীমনির মা হওয়া নিয়ে বিগত বেশ কিছু সময় ধরে চলছিল জোর আলোচনা। বুধবার মা হন তিনি। পুত্রসন্তানের জন্ম দেন। আর বৃহস্পতিবারই সন্তানের মুখ দেখিয়ে কী নাম রেখেছেন তা সকলের সঙ্গে ভাগ করে নেন নায়িকা। সন্তানের তিনি নাম রেখেছেন শাহীম মুহম্মদ রাজ্য। রাজ্য তার ডাক নাম। পরীমনির স্বামীর নাম শরীফুল রাজ। বাবার নামের সঙ্গে মিলিয়েই যে ছেলের এই নামকরণ তা আন্দাজ করাই যায়। এর আগেই শরীফুল জানিয়েছিলেন ছেলে হলে নাম রাখবেন ‘রাজ্য’। ছেলে জন্মাবার পরেও হয়েছেও তেমনটাই।

হাসপাতালের বেডে ছেলেকে কোলে নিয়েই ছবি শেয়ার করেন নায়িকা। হাতে তখনও স্যালাইনের চ্যানেল। ছবি শেয়ার করে তিনি লেখেন, ” ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’ পরীমনির সঙ্গে রাজের প্রথম আলাপ ‘গুণিন’ ছবির সেটা। দেখার সঙ্গে সঙ্গেই প্রেম। এবং প্রেমের সাত দিনের মাথাতেই গোপনে বিয়ে করেন তাঁরা। ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে হয় পরীমনির।

 

বিয়ে নিয়ে এর আগে বাংলাদেশের প্রথম সারির দৈনিক ‘প্রথম আলো’কে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, ” ‘প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাবনগরের বাসায় বিয়ে হয় আমাদের।” তিনি আরও যোগ করেন, “তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনও কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।” এ বছরের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে তাঁর মা হওয়ার খবর। এবার মা হলেন তিনি। জন্ম দিলেন পুত্র সন্তানের। আপাতত সদ্যোজাতকে নিয়ে বেজায় ব্যস্ত বাংলাদেশের এই বিতর্কিত নায়িকা।