Bubly-Nusrat: সন্তানের বাবা কে? বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই নুসরতের মতোই কটাক্ষ বুবলীকে

Tollywood: এ যেন গত বছরের সেই একই দৃশ্যের পুনরাবৃত্তি। সেই একই সমালোচনা, সোশ্যাল মিডিয়ায় খাপ পঞ্চায়েত এবং প্রশ্ন 'সন্তানের বাবা কে'?

Bubly-Nusrat: সন্তানের বাবা কে? বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই নুসরতের মতোই কটাক্ষ বুবলীকে
চলছে কটাক্ষ!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 4:07 PM

এ যেন গত বছরের সেই একই দৃশ্যের পুনরাবৃত্তি। সেই একই সমালোচনা, সোশ্যাল মিডিয়ায় খাপ পঞ্চায়েত এবং প্রশ্ন ‘সন্তানের বাবা কে’? দুই দেশ ও দুই আলাদা মানুষ হলেও দৃশ্যপটগুলি এক। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বুবলী দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় তাঁর বেবিবাম্পের ছবি শেয়ার করেছিলেন। সমাজের চোখে অবিবাহিত বুবলীর এই ‘ব্রেকিং নিউজ’-এ রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সুই বাংলাতেই। উঠে এসেছিল ওপারের সুপারস্টার শাকিব খানের নামও। বুবলী ও শাকিবের প্রেমের গুঞ্জন যে বহুদিনের। মিডিয়ার একটা বড় অংশ দাবি করেছে বাবা নাকি শাকিবই। এমনকি শাকিবের মার্কিন যুক্তরাষ্ট্রের বাড়িতেই নাকি সন্তানের জন্ম দিয়েছেন বুবলী তাও বছর দুয়েক আগে– রটেছে এও। এ সবের মধ্যেই মুখ খুলেছেন বুবলী। সংবাদমাধ্যমকে তিনি বলেন, “‘বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতার একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না।’

প্রশ্ন, হঠাৎ করে কেন বেবিবাম্পের ছবি শেয়ার করলেন বুবলী? নেপথ্যে কি সম্পর্কের অনিশ্চয়তা? শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের দীর্ঘ সম্পর্কে এর আগে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন ওই জুটি। তবে অপু দাবি করেছিলেন, সন্তানের জন্মের খবর নাকি শাকিবই তাঁকে গোপন রাখতে বাধ্য করেন। তাঁদের সম্পর্কের বিচ্ছেদের পর দীর্ঘদিন সম্পর্ক তলানিতে গেলেও গত বুধবার শাকিব ও অপুর সন্তান আব্রামের জন্মদিন উপলক্ষে শাকিবের বাড়ি যান অপু। সেখানে মহাধুমধামে পালিত হয় ছোট্ট আব্রামের জন্মদিন। এমনকি অপুও শাকিব ও সন্তানের ছবি শেয়ার করে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত, আমাদের জন্য সবাই দোয়া করবেন।’শাকিবের সঙ্গে কথা হয়েছে কি না, জানতে চাইলে বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’কে অপু বলেন, আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়। শাকিব একজন ভালো মনের মানুষ।”

একদিকে অপু যখন প্রশংসায় মত্ত ঠিক তখনই বুবলীর শেয়ার করা ওই ছবি। দুই ঘটনার মধ্যে সত্যিই কি যোগসূত্র রয়েছে? জল্পনার মধ্যেই নীরব শাকিব। বুবলী জানিয়েছেন, পরে এ নিয়ে বিস্তারিত জানাবেন। তবু কটাক্ষ থামছেই না। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ওপারের ছবি ‘বসগিরি’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান বুবলী। পরবর্তী সময়ে শাকিব খানের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনের খবর এসেছিল বিভিন্ন গণমাধ্যমে, তবে দুজনের কেউই বিষয়টি স্বীকার করেননি। এবার কি হবে, এই প্রশ্নই খুঁজছে অনুরাগীরা।