Sreelekhan Mitra: শ্রীলেখার সাতসকাল, ঘুম ভাঙতেই কী কী করেন অভিনেত্রী? শেয়ার করলেন ভিডিয়ো

Tollywood Actor: শ্রীলেখা বাড়ির কাজের ক্ষেত্রে মাসির ওপর ঠিক ততটাই নির্ভরশীল। তাঁর কথায়, মাসি যেন অন্নপূর্ণা।

Sreelekhan Mitra: শ্রীলেখার সাতসকাল, ঘুম ভাঙতেই কী কী করেন অভিনেত্রী? শেয়ার করলেন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 9:02 AM

কাজের বাইরে বাড়িতে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর যে অধিকাংশ সময়টাই তাঁর পোষ্যদের নিয়ে কাটে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে তাঁর বাড়ির অন্দরমহলের কাহিনিটা সাত সকালে কেমন থাকে, এবার নিজেই ভিডিয়ো শেয়ার করে সেই তথ্য ভক্তদের দিলেন সেলেব। শ্রীলেখা বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। মাঝে মধ্যেই প্রয়োজনীয় বিভিন্ন প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায় তাঁকে। কখনও আবার বিভিন্ন প্রাণীদের সাহায্যের প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী। ব্যক্তি জীবন নিয়ে খুব একটা রাখঢাক পছন্দ করেন না তিনি। তাই এবার সাত সকালের সাতকাহন ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। বাড়িতে তিনি একাধিক পোষ্যের পাশাপাশি বেশকিছু নিত্য প্রিয় জীবের আনাগোনাতেও অভ্যস্থ।

বাড়ির দেখা শোনা করেন তাঁর পরিচালিকা। ঘুম ভেঙেই যিনি জানলার পাশে ভাত ছড়িয়ে রাখেন কাকেদের খাওয়ানোর জন্য। কিছুক্ষণ পর পায়রাদের দিয়ে কাটতে থাকে সময়। রান্না ঘরের জানলার পাশে ছড়িয়ে ছিটিয়ে বসে তারা ভাত খায়। সঙ্গে থাকে জলের ব্যবস্থাও। আর সবটাই নিজের হাতে করেন শ্রীলেখার মাসি। সঙ্গে তাঁর পায়ে পায়ে ঘুরতে থাকে পোষ্যরাও। সবটাই ক্যামেরা বন্দি করেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়, তৈরি হয়ে কাজে বেরনোর আগে শ্রীলেখাকে দেখা যায় মাসিকে বলতে একটু চা বানিয়ে আনতে। হাসি মুখে অভিনেত্রী জানান, তাঁর সঙ্গে মাসির সম্পর্ক হল অনেকটা স্বামী স্ত্রীর মতো। ঘুম ভাঙতেই এটা লাগবে, সেটা লাগবে বলে তালিকা ধরিয়ে দেন মাসি আর শ্রীলেখা বাড়ির কাজের ক্ষেত্রে মাসির ওপর ঠিক ততটাই নির্ভরশীল। তাঁর কথায়, মাসি যেন অন্নপূর্ণা। তাঁর জন্যই এতজন সকাল  সকাল খাবার পায়। কেউ অভূক্ত থাকে না। নিজেই ভিডিয়ো শেয়ার করে নেটপাড়ায় স্বল্প আড্ডায় মাতলেন অভিনেত্রী।