Puja Release: পুজোর ছুটি এবার ‘সোনাদা’র সঙ্গে, আসছে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’

Bangla Movie: এবার কর্ণসুবর্ণর গুপ্তধন সন্ধানের পালা। ছবির খবর মিলেছিল বুধবার রাতেই। বৃহস্পতিবার সকালেই মিলল প্রথম লুক। মোশন পোস্টারে সামনে এল চেনা লুকে ছবির তিন তারকা।

Puja Release: পুজোর ছুটি এবার 'সোনাদা'র সঙ্গে, আসছে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 11:30 AM

এই নিয়ে তৃতীয় ছবি। সোনাদা সফরে এবার নতুন সংযোজন। বাংলা ও বাঙালির বরাবরের ভীষণ পছন্দের বিষয় হল রহস্য রোম্যাঞ্চ। যার মধ্যে এখন অন্যতম চরিত্র সোনাদা। পর্দায় বোম্যাকেশ-ফেলুদা দাপটের পাশাপাশি ঠিক যেমন জায়গা করে নিয়েছে কাকাবাবু, কিরীটি, ঠিক তেমনই সকলের মনে ঝড় তুলে টানটান গল্পে দর্শকদের মন জয় করেছে আবির, ঝিনুক ও সোনাদার সফর। এবার পুজোয় সেই উপহারই নিয়ে আসতে চলেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। প্রথম গুপ্তধনের সন্ধানে মুক্তি পাওয়ার পর থেকেই সোনাদাকে ঘিরে টলিপাড়ায় শুরু হয় নতুন খোঁজ।

এরপর দুর্গেশগড়ের গুপ্তধন দর্শক মনে আরও পাকাপাশি জায়গা করে দেয় ইতিহাসের প্রফেশর সুবর্ণ সেনের। পাশাপাশি ঝিনুক ও আবিরের খুনসুটিও সকলের বেশ নজর কাড়ে। যঙ্গে যুক্ত হয় ইতিহাস, পূরাণ ও গুপ্তধন আবিষ্কারের গল্প। থাকে ভিলেন, থাকে টানটান অ্যাকশন, সঙ্গে মগজের খাদ্যও। আবির চট্টোপাধ্যায় অর্থাৎ পর্দার সোনাদা যেভাবে চরিত্রটিকে ফুঁটিয়ে তোলেন, তাতে কোথাও গিয়ে ব্যোমকেশের ছোঁয়া থাকে না। যার ফলে দুই চরিত্র একা হাতে সামলালেও আবির চট্টোপাধ্যায় সোনাদা হিসেবে আলাদা এক পরিচিতি তৈরি করেছেন। অন্যদিকে অর্জুন চক্রবর্তী ও ইশা সাহার রসায়নও অনবদ্য। ফলে পুজোয় বাংলার ছবির দর্শকদের জন্য সুখবরই বটে।

এবার কর্ণসুবর্ণর গুপ্তধন সন্ধানের পালা। ছবির খবর মিলেছিল বুধবার রাতেই। বৃহস্পতিবার সকালেই মিলল প্রথম লুক। মোশন পোস্টারে সামনে এল চেনা লুকে ছবির তিন তারকা। প্রযোজনা সংস্থা থেকে শুরু করে ছবির কাস্ট, সকেই শেয়ার করেনিলেন এই সুখবর ভক্তদের সঙ্গে। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। ফলে পুজোর ছুটিতে রহস্য রোম্যাঞ্চ গল্প যাঁরা পছন্দ করেন, তাঁদের প্রেক্ষাগৃহে টানতে টলিউডের উপহার। চলছে শেষ ছবির কাজ। গত দুই ছবিতে যেভাবে দাপটের সঙ্গে সফল হয়েছে সোনাদা, তা থেকে অনুমাণ করাই যায় টলিপাড়ায় পুজোয় এবার লক্ষ্মী লাভের আশা। বাকি চিত্রটা খুব স্বাভাবিকভাবেই পষ্ট হবে ছবি মুক্তির পরই।