Tollywood Crime Thriller: টলিউডে আসছে ‘বরফি’, মুখ্যভূমিকায় থাকছেন কারা?

Borfi: পুলিশ প্রশাসন মিডিয়া জনতা সবাই তটস্থ কে বা কারা খুন করছে, কী-ই বা তাদের উদ্দেশ্য? কেউ জানে না।

Tollywood Crime Thriller: টলিউডে আসছে 'বরফি', মুখ্যভূমিকায় থাকছেন কারা?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 9:42 PM

সিনেভক্তদের মধ্যে ‘বরফি’ নামটি যথেষ্ঠ জনপ্রিয়। রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ছবি বারে বারে প্রশংসীত সর্বত্র। তাই ‘বরফি’ ছবি বলতেই সবার আগে বলিউডের এই ছবির কথাই মাথায় আসা স্বাভাবিক। তবে না, এই ‘বরফি’র সঙ্গে বলিউডের বরফির কোনও সংযোগই নেই। নিপাট এক ক্রাইম থ্রিলার এবার আসতে চলেছে টলিউডে, যে ছবির নামও ‘বরফি’।

বরাবরই দর্শকমনে থ্রিলার গল্পের আকর্ষণ বর্তমান। তাই গল্পকে যে ছকেই বাঁধা হোক না কেন, তাঁর মূলে যদি থাকে রহস্য, তবে তাঁর কদর বাঙালি দর্শকদের কাছে একধাপ এগিয়ে যায় বৈকি। এমনই এক ছবি বরফি-র শুটিং সদ্য শেষ করলেন টলিপাড়ার একগুচ্ছ অভিনেতারা। একফ্রেমে থাকছেন- কৌশিক সেন, গুলশন পাণ্ডে, অভিজিৎ গুহ, চান্দ্রেয়ী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনামিকা সাহা, অমিত শেট্টি, পিয়ালি চক্রবর্তী, অরিত্র দত্ত বণিক। গল্পের প্রেক্ষাপটে জায়গা করে নিয়েছে শহরে একের পর এক সিরিয়াল কিলিং-এর ঘটনা। আর খুন হচ্ছিলেন একের পর এক রাজ্যের নেতা। এখান থেকেই দানা বাঁধে বরফি-র গল্প।

পুলিশ প্রশাসন মিডিয়া জনতা সবাই তটস্থ কে বা কারা খুন করছে, কী-ই বা তাদের উদ্দেশ্য? কেউ জানে না। গল্প যেমন একদিকে দেখা যাচ্ছে এক স্কুলের প্রিন্সিপাল বরফির গল্প। তার ভাই সূর্য এবং ভাইয়ের বান্ধবী শ্যামলী, এদের মধ্যে একটা অদ্ভুত সম্পর্ক বরফি কোনভাবেই সম্পর্কে মেনে নিতে পারছে না। অন্যদিকে পুলিশ সিরিয়াল কিলিং-এর তদন্তের ভার ডিপার্টমেন্টের পূর্বতন একজন হেভি ওয়েট অফিসারের হাতে তুলে দিয়েছে। গল্পে তিনি শখের গোয়েন্দা মহেন্দ্র এবং তার সহকারী লঙ্কার হাতে সমর্পণ করে।

এক দিকে বরফি-সূর্য এবং সূর্যের প্রেমিকার মধ্যে একটা ত্রিকোন সম্পর্ক আর অন্যদিকে লক্কা এবং মহেন্দ্রর ইনভেস্টিগেশন সমান্তরাল ভাবে এগোতে থাকে। গল্পের গতি এগোতে থাকলেও খুন কিন্তু বন্ধ হয় না। মহেন্দ্র এবং লক্কা আরো বেশি গোলোকধাঁধার মধ্যে পড়ে যায়।

অন্যদিকে বরফি কি ভাইয়ের সঙ্গে প্রেমিকার সম্পর্কটা মেনে নিতে পারবে? সেই প্রশ্ন যেমন দর্শকের মনে দেখা দেবে, ঠিক তেমনই মহেন্দ্র কি খুঁজে বার করতে পারবে আসল খুনিকে? তা নিয়েও বাড়তে থাকবে ধোঁয়াশা। এমনই  থ্রিলার ঘরানার ছবি নিয়ে আসছেন পরিচালক সৌভিক দে। নাম ‘বরফি’। এম. এস. ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে মীনা শেঠি মণ্ডলের প্রযোজনায় এই ছবি ‘বরফি’র শুটিং শেষ হয়েছে ইতিমধ্যেই। শীঘ্রই পর্দায় মুক্তি পেতে চলেছে বরফি।