আত্মীয় বিয়োগের দুঃসময়ে বিরসা পাশে পেলেন রাজকে

বিরসা আরও জানান, সোশ্যাল মিডিয়ায় হইচই না করে, অনেকে নীরবে কাজ করে চলেছেন। রাজ তাঁদের মধ্যে অন্যতম।

আত্মীয় বিয়োগের দুঃসময়ে বিরসা পাশে পেলেন রাজকে
রাজ চক্রবর্তী এবং বিরসা দাশগুপ্ত।
Follow Us:
| Updated on: May 20, 2021 | 1:51 PM

করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়েছে গোটা দেশে। গত তিন সপ্তাহের বেশি সময় ধরে বিপর্যস্ত ভারত। কোথাও বেড নেই, কোথাও নেই অক্সিজেন। আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। প্রিয়জনকে হারাচ্ছেন বহু মানুষ। খুব কাছের আত্মীয় বিয়োগ হল পরিচালক বিরসা দাশগুপ্তের (Birsa Dasgupta) পরিবারেও।

বিরসা টুইট করেছেন, ‘গত সপ্তাহে চারজন ঘনিষ্ঠ আত্মীয়কে হারিয়েছি। শুধুমাত্র তাঁদের শেষকৃত্যের ব্যবস্থা করতে পেরেছি। এখানে আজ আমরা এসে দাঁড়িয়েছি। জীবন এমনই। রাজ চক্রবর্তীকে (Raj Chakrabarty) ক্রমাগত পাশে থাকার জন্য যত ধন্যবাদ দেব, ততই কম হবে।…।’

বিরসা এই কঠিন সময়ে পাশে পেয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু তথা ব্যারাকপুরের নব নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তীকে। বিরসা আরও জানান, সোশ্যাল মিডিয়ায় হইচই না করে, অনেকে নীরবে কাজ করে চলেছেন। রাজ তাঁদের মধ্যে অন্যতম। রাজকে হিরো হিসেবে ব্যখ্যা করেছেন বিরসা। বিরসার এই টুইট শেয়ার করেছেন রাজও। তিনি লিখেছেন, ‘উইশিং উইথ স্ট্রেন্থ’।

করোনা পরিস্থিতিতে বহু তারকা সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ সেফ হোমের ব্যবস্থা করছেন। কেউ অক্সিজেন সাপোর্ট জোগাড় করে দিচ্ছেন। কেউ বিনামূল্যে খাবার পৌঁছে দিচ্ছেন করোনা রোগীর বাড়ি। কেউ বা প্রয়োজনীয় নম্বর ভেরিফাই করে সোশ্যাল ওয়ালে শেয়ার করছেন। প্রত্যেকেই নিজের সাধ্যমতো অন্যের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। রাজও ব্যতিক্রম নন। বিরসার দুঃসময়ে তিনি পাশে দাঁড়িয়েছেন। সেই কৃতজ্ঞতা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন বিরসাও।

আরও পড়ুন, কন্ডোম সেলস এক্সিকিউটিভের ভূমিকায় নুসরত বারুচা!