Chandan Sen: ‘স্বীকৃতির সঙ্গে দায়িত্ব বাড়ে’, সেরা অভিনেতার পুরস্কার পেয়ে প্রতিক্রিয়া চন্দন সেনের

Best Actor Award: নেটিজ়েনরা দারুণ খুশি চন্দনের এই সাফল্যে। TV9 বাংলা যোগাযোগ করেছিল চন্দনের সঙ্গে। কী বললেন অভিনেতা?

Chandan Sen: 'স্বীকৃতির সঙ্গে দায়িত্ব বাড়ে', সেরা অভিনেতার পুরস্কার পেয়ে প্রতিক্রিয়া চন্দন সেনের
চন্দন সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 8:48 PM

একটি মেঘের সঙ্গে এক একাকী মানুষের প্রেম। এমন গল্প নিয়ে আগে কখনও ছবি তৈরি হয়নি বড় পর্দায়। এটাই হয়তো প্রথমবার। সে রকমই একটি চিত্রনাট্য নিয়ে ছবি তৈরি করেছিলেন বাঙালি পরিচালক অভিনন্দন বন্দ্যোপাধ্যায়। এবং সেই ছবিটি গত কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এশিয়ার সেরা ছবি হিসেবে নেট প্যাক অ্যাওয়ার্ড পেয়েছিল। ছবির নাম ‘মানিকবাবুর মেঘ’। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা চন্দন সেন। ছবির ইংরেজি নাম ‘ক্লাউড অ্যান্ড ম্যান’। এবার ‘ক্লাউড অ্যান্ড ম্যান’ ছবির সাফল্যের মুকুটে যুক্ত হল আরও এক পালক। রাশিয়ার প্যাসিফিক মেরিডিয়ান চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পুরুষ অভিনেতার পুরস্কার পেয়েছেন চন্দন সেন। তাঁর এবং ছবির এই সাফল্য নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজ়েনরা দারুণ খুশি চন্দনের এই সাফল্যে। TV9 বাংলা যোগাযোগ করেছিল চন্দনের সঙ্গে।

TV9 বাংলাকে চন্দন বলেছেন: 

“স্বীকৃতি তো সবসময়ই আনন্দের হয়। কিন্তু তার সঙ্গে-সঙ্গে একটা বড় জিনিসও যুক্ত হয়। কারণ, মানুষ স্বীকৃতি যখন দেন, তাঁর কিছু চাহিদা থাকে। আমার কাছ থেকে তাঁরা আরও বেশি কিছু পেতে চান। সেই দায়িত্বের একটা ভার আছে। তাই স্বীকৃতির সঙ্গে দায়িত্বের ভারটাও অনুভব করছি।”

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় শুভেচ্ছা জানিয়ে পোস্ট করে লিখেছেন, “ভারতীয় নির্দেশক অভিনন্দন বন্দ্যোপাধ্যায় নির্দেশিত ‘ক্লাউড এন্ড ম্যান’ ছবিতে অভিনয়ের জন্য রাশিয়ার প্যাসিফিক মেরিডিয়ান চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পুরুষ অভিনেতার পুরস্কার পেলেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব, আমাদের সকলের প্রিয় অভিনেতা চন্দন সেন। আপনাকে অভিনন্দন।”