Dev: ঝাড়খণ্ডের জঙ্গলে দেব, একা বসে দিলেন পোজ়, কী করছেন সেখানে অভিনেতা…

Dev: এই সাবেকি চরিত্রের এই জুটিকে ঠিক কতটা মানায় তা জানার আগ্রহে প্রতিটা মুহূর্তে পলক গুনছে ভক্তরা। রমরমে চলছে ছবির কাজ। গত মাসেই রাজ্য ছেড়ে গোটা টিম পাড়ি দিয়েছিল মধ্যপ্রদেশে।

Dev: ঝাড়খণ্ডের জঙ্গলে দেব, একা বসে দিলেন পোজ়, কী করছেন সেখানে অভিনেতা...
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 2:24 PM

সকলের নজরে এখন টলিপাড়ার অভিনেতা দেব। বাংলায় আসছে নতুন ব্যোমকেশ। বর্তমানে ব্যোমকেশ বক্সী ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত অভিনেতা তথা সংসদ দেব। বাংলা নববর্ষ থেকেই ছবি ঘিরে চর্চা তুলবে। এই বিশেষ দিনে সামনে এসেছিল ছবির পোস্টার। দুর্গ রহস্য নিয়ে এবার পর্দায় আসছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। যেখানে প্রথমবারের জন্য গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা দেব। বিপরীতে সত্যবতী রুক্মিণী মৈত্র। এই ছুটির কাজ অতীতে বহুবার দেখেছি ভক্তরা। তবে এই সাবেকি চরিত্রের এই জুটিকে ঠিক কতটা মানায় তা জানার আগ্রহে প্রতিটা মুহূর্তে পলক গুনছে ভক্তরা। রমরমে চলছে ছবির কাজ। গত মাসেই রাজ্য ছেড়ে গোটা টিম পাড়ি দিয়েছিল মধ্যপ্রদেশে।

সেখানেই ছবির এক বড় অংশ শুটিং হয়। সেখান থেকেই ছবি শেয়ার করেছিলেন দেব। সকলের সঙ্গে খাওয়া-দাওয়ায় মেতেছিলেন তিনি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই ছবি। তবে ছবির সেই শিডিউলের কাজ শেষ। এবার পালা তৃতীয় ধাপের। ছবির কাজ শেষ করতে বর্তমানে ঝাড়খণ্ডে পাড়ি দিয়েছেন অভিনেতা। সেখানেই ব্যোমকেশ লুকে সাদাকালো ফ্রেমে আরও এক ছবি দিলেন তিনি। বসে রয়েছেন চেয়ারে। তা দেখা মাত্রই মুগ্ধ ভক্তরা।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সাহিত্য নির্ভর গোয়েন্দা সর্বদাই ভক্তদের ভিষণ পছন্দের। সে ফেলুদাই হোক কিংবা ব্যোমকেশ, পর্দায় তারা প্রাণ পেয়ে বারবার বক্স অফিসে ঝড় তুলেছে। পুজো কিংবা শীতের ছুটি, গরমের ছুটি, মুক্তি প্রাপ্ত সিনেমার তালিকায় একটা ব্যোমকেশ কিংবা ফেলুদা হলে মন্দ হয় না। তবে, না কৌতুহল কেবল গল্প জুড়েই নয়, দীর্ঘদিনে ট্যাবু ভেঙে এখন নিত্য নতুন মুখ কখনও ফেলুদা, কখনও আবার ব্যোমকেশ। এবার নজরে টলিউড স্টার দেব। এই প্রথম গোয়েন্দা গল্পে দেখা যাবে তাঁকে। তাও আবার ব্যোমকেশের লুকে। বছরের শুরু থেকেই দেবের এই লুক নিয়ে উত্তেজনার পারদ ছিল ভক্তমনে তুঙ্গে। সামনে এসেছিল ছবির প্রথম পোস্টার। এবার ছবির টিজ়ার-ট্রেলার মুক্তির পালা। তবে ছবির অনেকটাই শুট ইতিমধ্যেই শেষ করে ফেলেছেন অভিনেতা।