আর রাখঢাক নয়, প্রকাশ্যেই রুক্মিণীকে প্রেম-বার্তা দেবের

রুক্মিণীর কমেন্ট সেকশন যেন দেবের প্রেমের বাণে আজ বিদ্ধ। আর রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই দেব বুঝিয়ে দিলেন রুক্মিণী তাঁরই।

আর রাখঢাক নয়, প্রকাশ্যেই রুক্মিণীকে প্রেম-বার্তা দেবের
দেব এবং রুক্মিণী মৈত্র।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 11:18 AM

সম্পর্কের বয়স বেশ পুরনো…নিজেরা পরিচয় দিয়ে গিয়েছেন ‘ভাল বন্ধু’ হিসেবে। কখনও বা বেফাঁসে প্রকাশ পেয়ে গিয়েছে ভালবাসা। শোনা গিয়েছে বিয়ের গুঞ্জনও। তবে সোশ্যাল মিডিয়ায় পিডিএ…না, করতে দেখা যায়নি বললেই চলে। কথা হচ্ছে টলিপাড়ার অন্যতম হ্যাপেনিং জুটি দেব এবং রুক্মিণীর।

তবে সে সব এখন অতীত। রুক্মিণীর কমেন্ট সেকশন যেন দেবের প্রেমের বাণে আজ বিদ্ধ। আর রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই দেব বুঝিয়ে দিলেন রুক্মিণী তাঁরই। রবিবারের অলস দিনে এক ছবি পোস্ট করেছিলেন রুক্মিণী। তাঁর কাজল কালো চোখ, গলাভর্তি গয়না আর সাদা-কালো পোশাকের মোহে যখন আচ্ছন্ন তাঁর ইনস্টা পরিবার ঠিক সেই সময়েই তাঁর কমেন্ট সেকশনে ভেসে এল আর একটি কমেন্ট। লেখা, ‘মাইন’। সঙ্গে উজ্জ্বল লালের এক হার্ট ইমোজি। কমেন্ট দাতা স্বয়ং দেব অধিকারী। অতঃপর দুইয়ে দুইয়ে চার। অনুরাগীদের ‘কী মিষ্টি’ কমেন্টে প্লাবিত রুক্মিণীর কমেন্ট সেকশন…প্রশ্ন, “বিয়ে কি তবে সামনেই…”?

টলিউড ছাপিয়ে রুক্মিণীর উড়াল নিয়েছে বলিউডেও। বিদ্যুৎ জামালের সঙ্গে তাঁর বলি ডেবিউয়ের কাজও শেষ। অন্যদিকে দেবও রাজনীতি, প্রযোজনা, অভিনয় নিয়েই রয়েছেন। কিন্তু হঠাৎ এই ভালবাসার উদযাপনের পিছনে কি লুকিয়ে রয়েছে অন্য কোনও বড় সারপ্রাইজ? সে বিষয়টিও এড়িয়ে যাচ্ছেন না নেটিজেনরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla