Dev: এবার সাধক লুকে দেবের নয়া অবতার, দেখা মাত্র কী বলল নেটপাড়া?

Dev: এই ছবির কাজ শুরু হয়েছিল চলতি বছর শুরুতেই। মাঝে ছবির লুক সামনে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নানা জনের নানা মত। তবে এবার দেবের সাধক লুক দেখে রীতিমত চমকে গেলেন দর্শকেরা। 'বাঘা যতীন' ছবির লুক এটি।

Dev: এবার সাধক লুকে দেবের নয়া অবতার, দেখা মাত্র কী বলল নেটপাড়া?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 12:52 PM

দিন দিন ভোল বদল করে এক অন্যরূপে পর্দায় নিজেকে ধরা দিচ্ছেন অভিনেতা দেব। না, রংবাজ নয়, বরং তিনি এখন টলিউডের অন্যতম পরিণত অভিনেতা। যদিও অভিনয় প্রসঙ্গে প্রশ্ন করলেই তিনি বারবার একবাক্যে জানিয়ে দেন, যে তিনি এখনও শিখছেন। দেবের এই শেখার তাগিদ কিংবা নিজেকে ভেঙে প্রতি নিয়ত প্রমাণ করার যে চেষ্টা, তা এক কথায় বলতে গেলে সকলের চোখে প্রমাণিত। কখনও তিনি টলিপাড়ার ব্যোমকেশ, কখনও আবার তিনি সকলরে চোখে হয়ে উঠছেন বাঘা যতীন। দেবের কথায়, ”নিত্য নতুন চরিত্রের চ্যালেঞ্জ নিয়ে দেখার চেষ্টা করছি, দর্শকদের স্বাদ বদল ঘটেছে কতটা।” বর্তমানে তিনি প্রধান ছবির শুটে ব্যস্ত। তার আগে এবার তিনি বাঘা যতীন ছবির প্রচারে নজর দিলেন।

এই ছবির কাজ শুরু হয়েছিল চলতি বছর শুরুতেই। মাঝে ছবির লুক সামনে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নানা জনের নানা মত। তবে এবার দেবের সাধক লুক দেখে রীতিমত চমকে গেলেন দর্শকেরা। বাঘা যতীন ছবির লুক এটি। যেখানে দেবকে একপলক দেখলে যেন চেনাই যায় না। এক নেটিজ়েন লিখলেন, এ তো পুরো ভোলে বাবা। কেউ আবার বললেন, এ কোন লুকে দেব? যদিও দেবের এই লুকের ছবি আগেও প্রকাশ্যে এসেছিল। তবে তা ক্লোজআপ শর্ট। এবার সম্পূর্ণ লুক সামনে আনলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তা সকলের নজরে আসতেই সকলে প্রশংসায় পঞ্চমুখ। এবার পুজোর বক্স অফিসে আসছেন দেব। পুজোর মুক্তিতে প্রতিবছরই দেব কিছু কিছু উপহার দর্শকদের জন্য রাখেন। এবার তালিকায় থাকছে বাঘা যতীন। ১৯ অক্টোবর তা মুক্তি পেতে চলেছে বাংলায়। পাশাপাশি হিন্দিতে তা মুক্তি পাবে ২০ অক্টোবর, অর্থাৎ একদিন পর। এখন দেখার হিন্দির বক্স অফিসে কতটা বাজার ধরতে পারে দেবের বাঘা যতীন।