Dev: গোয়েন্দা দেব এবার পুলিশ অফিসারের ভূমিকায়, কোন সুখবর শেয়ার করলেন অভিনেতা

Inside Story: অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন। এই ছবিতে পুলিশ অফিসারের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে।

Dev: গোয়েন্দা দেব এবার পুলিশ অফিসারের ভূমিকায়, কোন সুখবর শেয়ার করলেন অভিনেতা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2023 | 12:43 PM

দেব, টলিপাড়ার সুপারস্টার। যাঁর কেরিয়ারের দুই অধ্যায়ের সাক্ষী থেকে গোটা বাংলা। একসময় বাণিজ্যিক ছবিতে ঝড় তোলা খোকাবাবু আজ পরিণত। আজ তিনি টলিপাড়ার নয়া ব্যোমকেশ। প্রেম, গান, অ্যাকশন যাঁর মূল জ্যঁর ছিল, তিনিই এখন পর্দায় পারিবারিক গল্পে নজির গড়ছেন। তাই বলে প্রেম তালিকা থেকে বাদ পড়েনি, তালিকায় যেমন ছিল কিশমিশ, ঠিক তেমনই এই ব্যোমকেশ বেশ ব়োম্যান্টিক। দিন দিন নিজেকে যেভাবে ভেঙে গড়েছেন দেব, তাতে একটা বিষয় প্রমাণিত, পালাবদলের চ্যালেঞ্জটা তিনি বেশ দৃঢ়তার সঙ্গেই গ্রহণ করেছেন। একাধিক সাক্ষাৎকারে দেবকে বলতে শোনা যায়, তিনি চেষ্টা করেন, এখনও শিখছেন, এই শেখার কোনও শেষ নেই, দর্শকেরা প্রশংসা করলে তিনি তা আশির্বাদের মতো গ্রহণ করেন, সমালোচনা করলে, তা থেকে শিক্ষা নেওয়ার চেষ্টা করেন।

রাজনীতিতে যোগ দেওয়ার পর বেশ কিছুটা ছবির পরিমাণ কমিয়ে দিয়েছিলেন দেব। তবে খুব বেশিদিনের ছিল না সেই বিরতি। একটা সময় পর ভোল বদলে পর্দায় হাজির অভিনেতা। এখন তাঁর ঝুলিতে একগুচ্ছ ছবি। য়েখানে টনিক থাকে, প্রজাপতীর মতো ছবি থাকে। যেখানে আছে ব্যোমকেশ, আছে বাঘা যতিনও। এবার পালা প্রধান ছবির। অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন। এই ছবিতে পুলিশ অফিসারের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই খবর সকলের জন্য শেয়ার করলেন অভিনেতা। শুরু হল প্রধান ছবির শুট। এই ছবিতে তাঁকে পুলিশ অফিসারের ভূমিকাতে দেখা যাবে। লুক প্রকাশ্যে না আনলেও তাঁর পোশাক সামনে এসেছে। য়েখানে বুকে নেমপ্লেটে লেখা দীপক প্রধান। চলতি বছর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)