Mithun Chakraborty: মিঠুনের ‘ব্রেকিং নিউজ’-এর পরেই তাঁর ছবি পোস্ট দেবের, দিলেন এক অজানা খবর

Dev-Mithun: মিঠুন দাবি করেছিলেন ৩৮ জন তৃণমূল বিধায়ক নাকি বিজেপির সঙ্গে ভাল সম্পর্কে রয়েছেন।

Mithun Chakraborty: মিঠুনের 'ব্রেকিং নিউজ'-এর পরেই তাঁর ছবি পোস্ট দেবের, দিলেন এক অজানা খবর
মিঠুন-দেব।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 28, 2022 | 3:47 PM

প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা শিল্পমন্ত্রীর গ্রেফতারির পরেই কলকাতায় এসেছিলেন মিঠুন চক্রবর্তী। কলকাতায় এসে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন মহাগুরু। মিঠুন দাবি করেছিলেন ৩৮ জন তৃণমূল বিধায়ক নাকি বিজেপির সঙ্গে ভাল সম্পর্কে রয়েছেন। তিনি এও দাবি করেন শাসক দলেন ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগও করেছেন। এই মন্তব্যের পরেই যখন সরগরম রাজ্য-রাজনীতি ঠিক তখনই দেবের এক পোস্ট ঘিরেও শুরু হয়েছে জোর চর্চা। কী সেই পোস্ট?

পোস্টটি করেছেন দেব নিজেই। ইনস্টাগ্রামে মহাগুরুর সঙ্গে বাবা-মায়ের একটি ছবি পোস্ট করেছেন দেব। এ ছাড়াও বাবার সঙ্গে মিঠুনের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতেও। হঠাৎ কেন এই ছবি পোস্ট? নেটিজেনদের একটা বড় অংশ যখন দুই সুপারস্টারের এই সাক্ষাতের নেপথ্যের ‘কাহিনী’ খুঁজতে উৎসুক ঠিক তখনই সাক্ষাতের কারণ জানিয়েছেন দেব নিজেই। লিখেছেন, “প্রজাপতির কলকাতার শুটিং শেষ হল। এর পরের গন্তব্য বেনারস।” প্রশ্ন উঠতেই পারে, কী এই প্রজাপতি? বহু বছর সিনেমার পর্দায় একসঙ্গে ফিরছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। তাঁদের শেষ দেখা গিয়েছিল ‘মৃগয়া’তে। আর এই নতুন ছবির নাম ‘প্রজাপতি’।

ছবিতে দেব নিজেও অভিনয় করেছেন। রয়েছে ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যও। ছবির প্রযোজক অতনু রায়। দেব সহ প্রযোজক। দেব স্পষ্ট করেছেন, এই সাক্ষাৎ রাজনৈতিক নয় বরং একেবারেই পেশাগত ও সৌজন্য মূলক। দেব তৃণমূলের সাংসদ, মিঠুন বিজেপি নেতা… যদিও তাঁদের রাজনৈতিক পরিচয় যে ব্যক্তিগত সম্পর্কে কোনওভাবেই অন্তরায় নয় সে বার্তা আগেও দিয়েছেন দেব। এর আগে দেব বলেছিলেন, “আমি আগেও বলেছি যে দল মানুষের জন্য কাজ করে তাঁকেই ভোট দেওয়া উচিত। মিঠুনদাও সেটাই চান।” জানিয়েছিলেন রাজনৈতুক সত্ত্বা ও অভিনেতা সত্ত্বাকে আলাদা রাখার চেষ্টাই করে যাচ্ছেন তিনি।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla