Dev-Rukmini: মালদ্বীপ ডায়েরি! পরেরবারের অপেক্ষায় রুক্মিণী…আর দেবের আর্তি ‘অব না যা…’

এটাই প্রথমবার নয়। এর আগেও ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন দেব-রুক্মিণী। তবে প্রতিবারই তাঁদের কাছে প্রেমের দিনগুলো নতুন হয়ে উঠেছে রোজ।

Dev-Rukmini: মালদ্বীপ ডায়েরি! পরেরবারের অপেক্ষায় রুক্মিণী...আর দেবের আর্তি 'অব না যা...'
দেব-রুর্মিণী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 4:11 PM

মলদ্বীপে চুটিয়ে প্রেম করছেন দেব-রুক্মিণী। একে অপরের ছবিতে ধরা না দিলেও, দু’জনেই যে দু’জনের একামাত্র ফোটোগ্রাফার হয়ে গিয়েছেন তা বুঝে গিয়েছে ভক্তকূল। দেবের মাছ ধরার ছবি তুলে দিয়েছেন রুক্মিণী কিংবা প্রিয়তমার আনমনে চাঁদের আলোয় একা বসে থাকার ছবি তুলে দিয়েছেন দেব। ছবিতে একসঙ্গে না দেখা দিলেও কমেন্টে বুঝিয়ে দিচ্ছেন তাঁর উপস্থিতি।

গত কয়েকদিনে মালদ্বীরপে দেব-রুক্মিণীর ফটো অ্যালবাম দেখলে এটা প্রমাণ হয়েই যাবে ‘চিলিং টাইম’ বেশ ভালই কাটছে নায়ক-নায়িকার। তবে মালদ্বীপ ডায়েরিতে একটি ছবি পোস্ট হয়েছে দুজনের ইনস্টা হ্যান্ডেলে। তনা প্রেমিক-প্রেমিকার ছবি সেটা নয়। ছবিতে রয়েছে দুটো ভিন্ন পায়ের ছাপ। বালিতে রাখা পাশাপাশি দুটো পায়ের ছাপ। ছবিটি দেখে বুঝতে অসুবিধে হওয়ার নেই যে একটি দেবের এবং অন্যটি রুক্মিণীর। পায়ের ছাপে প্রেমের স্মৃতি রেখে দিলেন মালদ্বীপের সাদা বালিতে। ক্যাপশনে লেখা, ‘পরেরবার অবধি’।

দেব শুধু ছবি পোস্ট করে ক্ষান্ত থাকেননি। পোস্ট করেছেন একটি ভিডিয়োও তাতে রয়েছে সেই পায়ের ছাপ। সমু্দ্রের ফেনা এসে জল ছুঁয়ে চলে যাচ্ছে তাতে। ভিডিয়োতে গান চলছে ‘ইউফোরিয়া’র জনপ্রিয় গান ‘অব না যা’। কমেন্টে রুক্মিণী লেখেন, ‘হ্যাপি ফিট’।

এটাই প্রথমবার নয়। এর আগেও ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন দেব-রুক্মিণী। তবে প্রতিবারই তাঁদের কাছে প্রেমের দিনগুলো নতুন হয়ে উঠেছে রোজ। তাই মালদ্বীপ ভ্রমণ দ্বিতীয়বার হলেও বোধহয় একে অপরের প্রেমে ডুবে থাকা হচ্ছে রোজ।

আরও পড়ুন Rupanjana Mitra: নিজের নামে চার-চারটি ফেক প্রোফাইল! ‘রিপোর্ট করুন’ অনুরোধ অভিনেত্রী রূপাঞ্জনার