নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘কামিং সুন’, দেবের পোস্ট কি ইঙ্গিতপূর্ণ?

জল্পনা বাড়িয়ে দিয়েছে দেবের পোস্ট করা আরও দুটি ছবি। সেখানে একটিতে তিনি ঘোড়ার পিঠে চড়ে রয়েছেন। অন্যটিতে দেব তো রয়েছেনই। তাঁর সঙ্গে অন্য একটি ঘোড়ার পিঠে দেখা যাচ্ছে আরও এক ব্যক্তিকে। ব্যাকগ্রাউন্ডে পাহাড়।

নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘কামিং সুন’, দেবের পোস্ট কি ইঙ্গিতপূর্ণ?
দেব। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 2:00 PM

পিঠে রুকস্যাক। পোশাক দেখে মনে হচ্ছে তিনি ট্রেকিংয়ে যাওয়ার জন্য তৈরি। চোখ দূরবীন। অর্থাৎ দূরের দিকে দৃষ্টি তাঁর। তিনি অর্থাৎ দেব। অভিনেতা, প্রযোজক, সাংসদ- অনেকগুলো পরিচয় বহন করেন দেব (Dev)। নিজের এমনই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘কামিং সুন’। আর তাতেই তৈরি হয়েছে নানা প্রশ্ন, নানা জল্পনা।

কমেন্টে কেউ জানতে চেয়েছেন, ‘এটা কি নতুন কোনও ছবির পোস্টার?’ কেউ বা লিখেছেন, ‘চাঁদের পাহাড়’-এর পরবর্তী পার্টের কাজ হয়তো শুরু হয়েছে গিয়েছে। এটা দেবের অনস্ক্রিন ‘শঙ্কর’-এর লুক।

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত চাঁদের পাহাড় দেবের কেরিয়ারের অন্যতম মাইলফলক। সে ছবির ভিএফএক্সের কাজ নিয়ে সমালোচনা হয়েছিল বিভিন্ন মহলে। কিন্তু গোটা টিমের প্রচেষ্টা নজরে পড়েছিল সকলের। ভাল ছবি তৈরির ইচ্ছে প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে। সেই ছবির পরবর্তী পার্ট নিয়ে কি কাজ শুরু হয়েছে?

এই জল্পনা বাড়িয়ে দিয়েছে দেবের পোস্ট করা আরও দুটি ছবি। সেখানে একটিতে তিনি ঘোড়ার পিঠে চড়ে রয়েছেন। অন্যটিতে দেব তো রয়েছেনই। তাঁর সঙ্গে অন্য একটি ঘোড়ার পিঠে দেখা যাচ্ছে আরও এক ব্যক্তিকে। ব্যাকগ্রাউন্ডে পাহাড়।

আরও পড়ুন, ‘ভারী চেহারা নিয়ে সমালোচনা হত’, বডি শেমিং নিয়ে মুখ খুললেন বিদ্যা

সামনেই রয়েছে বিধানসভা নির্বাচন। দলবদলের টলিউডে এখনও পর্যন্ত দেব নিজের অবস্থান পরিবর্তন করেননি। তবে সক্রিয় ভাবে নির্বাচনী প্রচারে তাঁকে এখনও দেখা যায়নি। কবে থেকে নির্বাচনী প্রচারে তিনি থাকবেন, তা এখনও স্পষ্ট নয়। এই পরিস্থিতিতে তাঁর ছবির ক্যাপশনে ‘কামিং সুন’ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিভিন্ন মহল। যদিও কোন প্রসঙ্গে এই ছবি পোস্ট করেছেন, তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি দেব।

আরও পড়ুন, প্রথম ‘ভালবাসা’র সঙ্গে আদিদেভ চট্টোপাধ্যায়! কে তিনি?