মানুষ নিজের মনের ইচ্ছেপূরণ করতে না পারলেই ট্রোল করে: দেবলীনা কুমার

সোমবার সোশ্যাল মিডিয়ায় দেবলীনা নিজের কিছু ছবি শেয়ার করেছেন। যে পোশাক পরেছেন, তাতে তাঁর পা দৃশ্যমান। ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘সুপার লেজ়ি বাম।’

মানুষ নিজের মনের ইচ্ছেপূরণ করতে না পারলেই ট্রোল করে: দেবলীনা কুমার
এই ছবিই পোস্ট করে ট্রোলের শিকার হন অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 7:26 PM

যে কোনও পোশাকেই স্বচ্ছন্দ তিনি। ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন, সব রকম পোশাক পরেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন অভিনেত্রী (Actress) তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। কেউ পছন্দ করেন। কেউ বা ট্রোল করেন। কিন্তু তাতে বিশেষ পাত্তা দেওয়ার পাত্রী নন দেবলীনা। তবু কখনও-কখনও নিজের মত স্পষ্ট করে জানাতেও দ্বিধা বোধ করেন না তিনি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় দেবলীনা নিজের কিছু ছবি শেয়ার করেছেন। যে পোশাক পরেছেন, তাতে তাঁর পা দৃশ্যমান। ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘সুপার লেজ়ি বাম।’ তাতেই এক নেটিজ়েন কটাক্ষ করে লিখেছেন, ‘বুড়ি বুড়ি লাগছে।’ এই কমেন্টের জবাবও দিয়েছেন দেবলীনা। জনৈকাকে ট্যাগ করে তিনি লেখেন, ‘কারেক্ট আছে। ভুলেও কোনও দিন গেসিং গেম খেলবেন না আপনি, গো হারান হারবেন।’

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ট্রোলিং দেবলীনার কাছে নতুন কোনও বিষয় নয়। বেশিরভাগ সময়ই এ সব পাত্তা দেন না তিনি। তাহলে এই মন্তব্যের উত্তর দিলেন কেন? দেবলীনার জবাব, “কাজের চাপে এ সব বেশিরভাগ সময়ই দেখা হয় না। তবে মাঝে-মাঝে মজা করতে ভাল লাগে। আমি ভাবি, এরা এতটাই বেকার, এ সব করে শান্তি পায়। আসলে মানুষ নিজের মনের ইচ্ছে যখন পূরণ করতে পারে না, অন্য কেউ করছে দেখলে এ সব বলে।”

devlina-post

দেবলীনার সেই পোস্ট। ছবি ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

এ তো গেল সাধারণ এক নেটিজ়েনের মন্তব্য। সম্প্রতি বিজেপি নেতা দিলীপ ঘোষও একটি বেসরকারি নিউজ় চ্যানেলের অনুষ্ঠানে মহিলাদের পা দেখানোকে অশোভন বলে মন্তব্য করেছেন। এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও তিনি বারমুডা পরার পরামর্শ দিয়েছেন। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে এ হেন ছবি পোস্ট করেই কি ট্রোলিংয়ের শিকার হলেন দেবলীনা? ব্যক্তিগত পরিচয়ে তিনি দেবাশিস কুমারের কন্যা। দেবাশিস চলতি নির্বাচনেও তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ হেন পরিস্থিতিতে দিলীপবাবুকেকে কি কিছু বলতে চান দেবলীনা?

আরও পড়ুন, শ্বেতার বিরুদ্ধে চরম অভিযোগ করলেন প্রাক্তন স্বামী অভিনব!

হালকা হেসে দেবলীনার জবাব, “দিলীপবাবু যে কতটা অশিক্ষিত, রাজনীতি যে ওঁর জন্য যোগ্য জায়গা নয়, নিজের মন্তব্যেই সে কথা বুঝিয়ে দিচ্ছেন তিনি। উনি যে শিল্পীদের রগড়ে দেওয়ার কথা বলেছেন, তাহলে ওঁর দলে যে সব শিল্পীরা যোগ গিয়েছেন, তাঁদের কী বলবেন? আসলে ভোটে হেরে যাবেন বুঝতে পেরে এখন আরও ভুলভাল বকছেন।”