শ্বেতার বিরুদ্ধে চরম অভিযোগ করলেন প্রাক্তন স্বামী অভিনব!

২০১৭-এ অভিনবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেন শ্বেতা। তারপর থেকেই তাঁরা আলাদা রয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 18:58 PM, 5 Apr 2021
শ্বেতার বিরুদ্ধে চরম অভিযোগ করলেন প্রাক্তন স্বামী অভিনব!
তখন সুখের সময়।

হিন্দি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। ২০১৩-এ অভিনব কোহলিকে বিয়ে করেছিলেন। ২০১৬-এ জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের। ২০১৭-এ অভিনবের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেন শ্বেতা। তারপর থেকেই তাঁরা আলাদা রয়েছেন। এই বিষয় নিয়ে প্রকাশ্যে শ্বেতা মুখ খুললেও কখনও অভিনব কোনও মন্তব্য করেননি। এতদিন পরে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুললেন অভিনব।

শ্বেতা যে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছিলেন, সরাসরি তা নিয়ে মুখ খোলেননি অভিনব। তবে তিনি জানিয়েছেন, গোটা বিষয়টি দুঃখজনক। প্রথম থেকেই তিনি চেয়েছিলেন, তাঁদের মধ্যে যাই হয়ে যাক, একমাত্র সন্তান রায়াংশের জন্য তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকাটা বাঞ্ছনীয় ছিল। সেটা হয়নি।

আরও পড়ুন, সন্তানদের দায়িত্ব একা পালন করছেন কোন বলি সেলেবরা?

অভিনবের কথায়, “সম্পর্ক থাক বা না থাক, কাছের মানুষদের সব সময়ে আনন্দে রাখার চেষ্টা করা উচিত। কারণ তারা পৃথিবী ছেড়ে চলে গেলে মনে হয়, কত সময় ঝামেলা করে নষ্ট করেছি। আরও কত ভাল সময় আমরা কাটাতে পারতাম।”

শ্বেতার সঙ্গে সম্পর্ক আর কখনও ভাল হবে কি না, সে বিষয়ে নিশ্চিত নন অভিনব। কিন্তু শ্বেতার বিরুদ্ধে চরম একটি অভিযোগ এনেছেন অভিনব। তাঁর কথায়, “রেয়াংশের সঙ্গে ও দেখা করলে আমি কখনও বাধা দিই না। কিন্তু আমি ছেলের সঙ্গে দেখা করতে চাইলে সব সময়ই বাধা দেয় শ্বেতা।” যদিও এ সবের পর অভিনবের বক্তব্য নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি শ্বেতা স্বয়ং।