সন্তানদের দায়িত্ব একা পালন করছেন কোন বলি সেলেবরা?

সন্তানের দায়িত্ব পালন করছেন কেউ স্বেচ্ছায়। কেউ বা দাম্পত্য বিচ্ছেদের পর একা সামলাচ্ছেন সন্তানের দায়িত্ব। এই তালিকায় বলিউডের কোন কোন তারকা রয়েছেন, এক নজরে দেখে নেওয়া যাক।

  • TV9 Bangla
  • Published On - 17:04 PM, 5 Apr 2021
1/9
karishma
করিশ্মা কাপুর- ২০০৩-এর ২৯ সেপ্টেম্বর সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন করিশ্মা। দম্পতির দুই সন্তান। ২০১৬-এ তাঁদের বিবাহ বিচ্ছেদ হওয়ার পর করিশ্মা একাই দুই সন্তানের দায়িত্ব সামলাচ্ছেন।
2/9
sushmita-sen
সুস্মিতা সেন- দুই মেয়ে রেনে এবাং আলিশাকে দত্তক নিয়েছএন সুস্মিতা সেন। সিঙ্গল মাদার হিসেবে তিনি বলিউডে উদাহরণ তৈরি করেছেন। তাঁর জার্নিতে দুই মেয়ের ভূমিকাও কম নয়।
3/9
Amrita-Singh
অমৃতা সিং- সইফ আলি খানের সঙ্গে অমৃতার ১৩ বছরের দাম্পত্য ভেঙে যাওয়ার পর সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানকে একাই বড় করেছেন অমৃতা। তবে সইফের সঙ্গে দুই সন্তানের আগাগোড়া যোগাযোগ রয়েছে।
4/9
pooja
পূজা বেদী- ১৯৯৪-এ বিয়ে। ২০০৩-এ ফারহান ইব্রাহিমের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় পূজা বেদীর। তারপর থেকে দুই সন্তানের দায়িত্ব একাই সামলাচ্ছেন পূজা।
5/9
neena-masaba
নীনা গুপ্তা- ৮০ দশকে ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে নীনার প্রেমের খবর ইন্ডাস্ট্রির কারও অজানা ছিল না। তবে তাঁরা কখনও বিয়ে করেননি। তাঁদের কন্যা মাসাবাকে একাই বড় করেছেন নীনা।
6/9
konkona
কঙ্কনা সেন শর্মা- ২০১০-এ রণবীর শোরেকে বিয়ে করেন কঙ্কনা। ২০১১-এ তাঁদের সন্তান হারুনের জন্ম হয়। কিন্তু দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৫-এ দাম্পত্য বিচ্ছেদের পর হারুনের দেখভাল কঙ্কনাই করেন।
7/9
poonam
পুনম ধীঁলো- পুনম এবং অশোক তাকেরিয়ার দুই সন্তান পালোমা এবং আনমোল। বিবাহ বিচ্ছেদের পর দুই সন্তানকে পুনমই বড় করে তুলেছেন।
8/9
Tushar-kapoor
তুষার কাপুর- সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছেন তুষার কাপুর। একাই ছেলেকে বড় করছেন অভিনেতা।
9/9
karan-johar
করণ জোহর- সরোগেসির মাধ্যমে যমজ সন্তান যশ এবং রুহির বাবা হয়েছেন করণ জোহর। সিঙ্গল পেরেন্ট হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন পরিচালক তথা প্রযোজক করণ।