‘আমার দিদি শাশুড়ির শাড়ি…’, গৌরি দেবীর শাড়িতে সাজলেন দেবলীনা

শাড়ির লুকে দেবলীনাকে তো আপনি আগেও দেখেছেন। কিন্তু এই শাড়িটি এত গুরুত্বূপর্ণ কেন? কেন এই শাড়ির সঙ্গে জড়িয়ে রয়েছে ইমোশন?

‘আমার দিদি শাশুড়ির শাড়ি...’, গৌরি দেবীর শাড়িতে সাজলেন দেবলীনা
দেবলীনা কুমার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 4:54 PM

গাঢ় বেগুনি রঙা শাড়ি। বেনারসি। চওড়া পাড়। জংলা ফুলেল নকশা। বেজ রঙা ব্লাউজ দিয়ে পরেছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী (Actress) দেবলীনা কুমার (Devlina Kumar)। এ শাড়ির বয়স অনেক। এ শাড়ি শুধুমাত্র শাড়ি নয়। কারণ এই শাড়ি ইমোশনের আর এক নাম।

শাড়ির লুকে দেবলীনাকে তো আপনি আগেও দেখেছেন। কিন্তু এই শাড়িটি এত গুরুত্বপূর্ণ কেন? কেন এই শাড়ির সঙ্গে জড়িয়ে রয়েছে ইমোশন?

এ সব প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন দেবলীনা। বিশেষ এই শাড়িটি পরে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। আর সেখানেই লিখেছেন এর ইতিহাস।

শাড়িটি আসলে গৌরি দেবীর। সম্পর্কে তিনি দেবলীনার দিদি শাশুড়ি। উত্তম কুমারের নাতি গৌরবকে বিয়ে করার পরই এই বিখ্যাত পরিবারের সঙ্গে আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হয়েছেন দেবলীনা। উত্তরাধিকার সূত্রেই তিনি পেয়েছেন শাড়িটি। এই শাড়ি নাকি গৌরি দেবীকে নিজে পছন্দ করে কিনে দিয়েছিলেন উত্তম কুমার!

দেবলীনা লিখেছেন, ‘আমার দিদি শাশুড়ির শাড়ি…। ওঁর স্বামী যদিও সুপারস্টার ছিলেন, তাও সব বরকেই বউদের শপিংয়ে নিয়ে যেতে হয়… তাই এটাও আমার দাদা শ্বশুরের কিনে দেওয়া শাড়ি।’

আরও পড়ুন, নকল মানুষদের আমি পছন্দ করি না: দেবলীনা কুমার

শাড়ি এবং সোনার গয়নায় ট্র্যাডিশনাল লুকে এর আগেও বহুবার সেজেছেন দেবলীনা। কিন্তু এই শাড়ি তাঁর কাছে বিশেষ কারণে মূল্যবান। গৌরি দেবীর শাড়ি পরে আলাদাই অনুভূতি হয়েছে তাঁর।