Mimi Chakraborty: বুধবার দুপুরেই বোমা! চুপিসারে বিয়ে করলেন মিমি চক্রবর্তী?

Mimi Chakraborty: নুসরত জাহান বিয়ে করেছেন, বিবাহিত শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। মিমি চক্রবর্তী কবে বিয়ে করবেন তা নিয়ে জল্পনা সব মহলে। বুধবার দুপুরেই কি অবশেষে বোমা ফাটালেন মিমি? কাউকে কিচ্ছু না জানিয়েই করে ফেললেন বিয়ে? রীতিমতো চমকে উঠলেন সকলে।

Mimi Chakraborty: বুধবার দুপুরেই বোমা! চুপিসারে বিয়ে করলেন মিমি চক্রবর্তী?
চুপিসারে বিয়ে করলেন মিমি চক্রবর্তী?
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 8:41 PM

নুসরত জাহান বিয়ে করেছেন, বিবাহিত শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। মিমি চক্রবর্তী কবে বিয়ে করবেন তা নিয়ে জল্পনা সব মহলে। বুধবার দুপুরেই কি অবশেষে বোমা ফাটালেন মিমি? কাউকে কিচ্ছু না জানিয়েই করে ফেললেন বিয়ে? রীতিমতো চমকে উঠলেন সকলে। যদিও সত্যিটা জানা গেল কিছু সময় পর। হাতে শাঁখা-পলা, পরনে বেনারসী শাড়ি… নববধূর সাজে এক ছবি শেয়ার করেছিলেন মিমি। ক্যাপশনে তিনি কিছু লেখেননি। আর সেই কারণেই তা নিয়ে ওই ছবিটি নিয়ে আরও বেশি বিভ্রান্তির সৃষ্টি হয়। যদিও কিছু সময় পরেই ভুল ভাঙে সকলের। এর কিছু ক্ষণ পরেই একটি ভিডিয়ো শেয়ার করেন মিমি। যাতেই স্পষ্ট হয়, বিয়ে নয়, বরং এক গয়নার বিজ্ঞাপনের জন্যই কনে সেজেছিলেন তিনি।

নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে বরাবরই চুপ থাকেন মিমি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা কারও অজানা নয়। যদিও সম্পর্ক নিয়ে কোনওদিনই প্রকাশ্যে মুখ খোলেননি দু’জনেই। বলিপাড়া বলে, সম্পর্ক ভাঙার নেপথ্যে রয়েছে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ। মিমির এক কাছের বন্ধুই একবার জানিয়েছিলেন এক বিদেশির প্রেমেই নাকেই বুঁদ মিমি চক্রবর্তী। তিনি হলেন তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান। বিদেশে এক শ্যুটিংয়ে গিয়েই নাকি তাঁর প্রেমে পড়েন মিমি, আর এর পরেই নাকি রাজের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ। যদিও সবটাই রটনা নাকি তাতে এগিয়ে রয়েছে সত্যও, এ নিয়ে জল্পনা জারি বহুদিন ধরেই। কী করে আলাপ তাঁর মিলির সঙ্গে?

২০১৬ সালে পরিচালক বিরসা দাশগুপ্তের ছবি ‘গ্যাংস্টার’-এর শ্যুট করতে যান তুরস্কে। তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান-এর ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বোদরুমে যখন নিখিল জৈনের গলায় মালা পরিয়েছিলেন নুসরত জাহান সেই অনুষ্ঠানেও কিন্তু দেখা গিয়েছিল মিলিকে। মিমি ও মিলির ঘনিষ্ঠ এক ছবিও ভাইরাল হয়েছিল। তবে অভিনেত্রী বরাবরই নীরব। তাঁর জীবনে এখনও মিলিই রয়েছেন নাকি এসেছেন অন্য কেউ তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন মিমি।