Exclusive Bonny Sengupta: টাকা পয়সার লেনদেন কবে হয়েছে? বিজেপি ছেড়েছি বলেই এত কথা: বনি সেনগুপ্ত

Exclusive Bonny Sengupta: টাকা পয়সার লেনদেন কবে হয়েছে? বিজেপি ছেড়েছি বলেই এত কথা: বনি সেনগুপ্ত
বনি সেনগুপ্ত

সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিজেপি ছেড়েছেন বনি সেনগুপ্ত। ঠিক কী কারণে বিজেপি ছাড়লেন, আগামী গন্তব্য কি তৃণমূল, টিভিনাইন বাংলার সঙ্গে একান্ত আলাপচারিতায় বনি...

বিহঙ্গী বিশ্বাস

|

Jan 25, 2022 | 8:54 PM

কনগ্র্যাচুলেশনস…

(অবাক হয়ে) ঠিক কী কারণে?

আগামী দলে যোগদানের আগাম শুভেচ্ছা

(হাসি) কে বলেছে আমার অন্য দলে যোগদানের প্ল্যান রয়েছে?

নেই বলছেন, আপনি যাচ্ছেন না তৃণমূলে?

এই মুহূর্তে তো সেরকম কিছু ভাবিনি। সবে বিজেপি ছাড়লাম, আপাতত কাজ নিয়ে ব্যস্ত। এতটা রাজনীতির মধ্যে জড়িয়ে গিয়ে অভিনেতা বনি কোথাও গিয়ে হারিয়ে যাচ্ছিল। কাজ ক্ষতিগ্রস্ত হচ্ছিল ভীষণ। ভবিষ্যতে কী হবে জানা নেই।

কিন্তু বিজেপির মঞ্চেও তো আপনাকে দেখা যেত না বললেই চলে!

আমি নিজে রাজনীতি সচেতন। দেখা না গেলেও সমস্ত খোঁজ খবরই রেখেছি নিয়মিত। কী হচ্ছে না হচ্ছে, সবটাই খতিয়ে দেখতাম। তা ছাড়া বিধানসভা নির্বাচনেও বিজেপি থেকে আমাকে টিকিট দেওয়ার কথা হয়েছিল। আমিই বেশ কিছু কারণে রাজি হইনি।

বিজেপি ছাড়লেন কেন?

থাকতে পারছিলাম না। দলে যোগ দিয়ে বুঝলাম বঙ্গ বিজেপির একটা উদ্দেশ্য, মমতা বন্দ্যোপাধ্যায়কে গদিচ্যুত করা। আর কোনও ভাল কাজ করতে তাঁরা খুব একটা ইচ্ছুক নয়।

ভাল কাজ বলতে?

কোভিড পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো, সাহায্য করা, বিধানসভা নির্বাচনে না জিতেও কিন্তু সেগুলো করা যেত, আমি বহুবার বলেছি, কিন্তু প্রতিবারই ওই একই কথা, ‘দিল্লিতে বলছি, দেখছি, দেখব…’।

আপনার বিরুদ্ধে কিন্তু অন্য অভিযোগ!

ঠিক কী রকম?

টাকা পয়সার লেনদেন ঠিকমতো হয়নি বলেই নাকি আপনি দল ছাড়লেন…

হাহাহাহা, আমার অ্যাকাউন্টে কবে কোন দিন টাকা ঢুকেছে ওঁদের তরফে? আসলে এখন দল ছেড়ে দিয়েছি বলে অনেক কথা উঠছে। আমি যখন আগে তৃণমূল সমর্থক ছিলাম, ওদের অনেক সভায় গিয়েছি সেখান থেকে যখন বিজেপি এলাম তখন কিন্তু তাদের তরফে এই সব বলে কটাক্ষ করা হয়নি। এবারে কিন্তু হচ্ছে।

বনি সেনগুপ্ত ভবিষ্যতে যে কোনও দলে যোগ দিলেও কিন্ত ‘দলবদলু’, ‘গিরগিটি’ শব্দবন্ধনী তাঁর নামের সঙ্গে জুড়ে যাবেই, খারাপ লাগবে না?

যদি কোনও ব্যক্তির মনে হয় সে এই দলে থাকতে পারছে না, বা পারছে সেটা তো সেই ব্যক্তির নিজস্ব চয়েজ। আমি কিছু করি বা না করি সমালোচনা কিন্তু হবেই। আর তা ছাড়া আমি তো অভিনেতা। দর্শকের কাঠগড়ায় আমাদের প্রতিনিয়ত বিচার হয়। একটা ভাল ছবি করলেও তার সমালোচনা হয়। আমি এই গোটা ব্যাপারটায় অভ্যস্ত।

তৃণমূল নেত্রী প্রেমিকা কী বলছেন?

কৌশানি তো ভীষণ খুশি। বলেছে, “ভাল করেছে যা করেছ।” তবে আরও খুশি মা (পিয়া সেনগুপ্ত) । মা-ও তো বহুদিন তৃণমূলের সঙ্গে যুক্ত। আমার এই সিদ্ধান্তের আনন্দই পেয়েছে।

আগামী দিনে কী প্ল্যান?

বেশ কয়েকটা ছবির শুটিং শেষ, কিছু ছবি মুক্তির অপেক্ষায়। অভিনেতা বনিকে আবারও ঝালিয়ে নেওয়ার সময় এসে গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA