Madhumita Sarcar: নিউটনের পথে মধুমিতা, অবসরে কী করলে অভিনেত্রীর ‘দিল খুশ’

Tollywood Actress: সম্প্রতি ট্রিপ সেরে ফিরেছেন মধুমিতা। একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনও বিচ, কখনও আবার পাহাড়ের মাঝে একাকি সময় কাটানো...।

Madhumita Sarcar: নিউটনের পথে মধুমিতা, অবসরে কী করলে অভিনেত্রীর 'দিল খুশ'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2022 | 1:48 PM

মধুমিতা সরকার, টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এরই মাঝে কোথাও গিয়ে যেন খানিকটা অবসর খুঁজে নেওয়া। বেশ কিছুটা সময় নিজের মত করে কাটানো। মাঝে মধ্যেই তাই অন্য মেজাজে ধরা দিয়ে থাকেন তিনি। মধুমিতা বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয়। একাধিক ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে রাখেন নিত্য যোগাযোগ। ফলে মধুমিতা যে লং ড্রাইভ পছন্দ করেন তা কম বেশি সকলেরই জানা। তবে এবার লং ড্রাইভে ড্রাইভার মধুমিতা নিজেই।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মেঘলা দিনে নিউটাউনের মাঝে গাড়ি চালিয়ে ফুড়ফুড়ে মেজাজে ধরা দিলেন মধুমিতা। সঙ্গে অরিজিৎ সিং-এর গান। ব্রহ্মাস্ত্র ছবির কেশরিয়া নিজেই গুণগুণ করতে শুরু করলেন তিনি। নিউটাউনের বিশ্ববাংলা গেটের সামনে দিয়ে গাড়ি চালিয়ে নিয়ে বেরিয়ে যেতে দেখা যায় এদিন তাঁকে। নিজেই শেয়ার করে নিলেন মধুমিতা সেই ভিডিয়ো। এখানেই শেষ নয়, পাশাপাশি সকলের মাঝে মধুমিতা এও স্পষ্ট করলেন, অবসরে গাড়ি চালালে তাঁর দিল খুশ হয়ে যায়। মধুমিতার এই পোস্ট সামনে আসতেই তা ভক্তদের নজর কাড়ে। ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি ট্রিপ সেরে ফিরেছেন মধুমিতা। একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনও বিচ, কখনও আবার পাহাড়ের মাঝে একাকি সময় কাটানো, লাইট ক্যামেরা অ্যাকশনের মাঝে হারিয়ে যাওয়া নয়, মাঝে মধ্যেই সময় পেলে একান্তে বেশ কিছুটা সময় কাটিয়ে নিতে পছন্দ করেন মধুমিতা। এই ছবি থেকে ভিডিয়োতে মুহূর্তে লাইকের বন্যা বয়ে যায়। মধুমিতার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা ২০ লক্ষের বেশি। ফলে টলিউডে এখন মধুমিতা সরকার মানেই হটকেক।