Sandipta and Mithila: সন্দীপ্তার কাছে নাচের তালিম নিতে চাইলেন মিথিলা, কেমন সেই নাচ?

সন্দীপ্তা যে গানের সঙ্গে নাচ করেছেন, সেই গানে মোহিত গোটা বিশ্ব।

Sandipta and Mithila: সন্দীপ্তার কাছে নাচের তালিম নিতে চাইলেন মিথিলা, কেমন সেই নাচ?
সন্দীপ্তা সেন ও রাফিয়াত রশিদ মিথিলা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 5:00 PM

অভিনেত্রী সন্দীপ্তা সেন। অভিনয়ের পাশাপাশি নৃত্য শিল্পেও তিনি পারদর্শী। নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়সই ভিডিও পোস্ট করেন সন্দীপ্তা। কখনও পোস্ট করেন নাচের ভিডিয়ো, কখনও পোস্ট করেন দৈনন্দিন জীবনের নানা মুহূর্তের ছবি। বেড়াতে যাওয়ার ভিডিও পোস্ট করেন তিনি। তাঁর সাম্প্রতিকতম সোশ্যাল মিডিয়া পোস্ট বহু মানুষের হৃদয় স্পর্শ করেছে।

…হৃদয় স্পর্শ করেছে সংগীতশিল্পী ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলারও। সন্দীপ্তা যে গানের সঙ্গে নাচ করেছেন, সেই গানটি ‘টাচ ইট’। কিডির এই গানে মোহিত গোটা বিশ্ব৷ অনেকেই গানের সঙ্গে তাল মিলিয়েছেন ইতিমধ্যেই। এবার সেই গানের সঙ্গে তাল মেলালেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

কালো টর্নড জিন্স। হালকা গোলাপি রঙের টপ। অবিন্যস্ত খোলা চুল। আর তাতেই নজর কেড়েছেন সন্দীপ্তা। কিডির গানে নেচেছেন অভিনেত্রী৷ সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়৷ আর সেখানেই কমেন্ট করেছেন মিথিলা। সন্দীপ্তার নাচ তাঁর এতই পছন্দ হয়েছে, যে কমেন্টে অকপট বলেছেন, এই নাচ তিনি সন্দীপ্তার থেকে শিখতে চান।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এই মুহূর্তে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে সারদা মায়ের চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। অনেকেই হয়ত জানেন অভিনয়ের পাশাপাশি তিনি একজন সুদক্ষ নৃত্যশিল্পী। ক্যারিয়ারের প্রথম দিকে দুর্গা ধারাবাহিকে দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। অল্প সময়ের মধ্যেই নজর কেড়েছিলেন দর্শকের। তাঁর টানাটানা দুটি চোখ ও পান পাতার মতো সুন্দর মুখে অনেকের নজরেই তিনি  হয়ে উঠেছিলেন দেবী দুর্গা। খুব অল্প সময়ের মধ্যে নজর কেড়েছেন৷ ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করেছেন। একদিকে যেমন দেবী দুর্গা ও সারদা মায়ের চরিত্রে দর্শকের মনে প্রবেশ করেছেন, তেমনই ‘আস্তে লেডিস’, ‘মার্ডার ইন দ্য হিলস’-এর মতো ছবিতেও সাহসী চরিত্রে দেখা গিয়েছে সন্দীপ্তাকে।

সন্দীপ্তার আরও একটি পরিচয় তিনি একজন সাইকোলজিস্ট। অভিনয়ের পাশাপাশি মানুষের মনের চিকিৎসা করেন তিনি। এদিকে এপার বাংলায় এসে প্রথম বাংলা ছবিতে কাজ করলেন মিথিলাও। ছবির নাম ‘মায়া’। অভিনয়ের পাশাপাশি তিনি একজন সঙ্গীত শিল্পীও। ব্রাক ইন্টারন্যাশনালের হয়ে শিশুদের জন্য কাজ করেন মিথিলা।

আরও পড়ুন: Sonu Sood: “আমার কথা আমি বলব না, সময় বলবে”, সোনুর প্রথম বিবৃতি

আরও পড়ুন: Arpita: গান, নাচ, অভিনয়ে অনবদ্য অর্পিতার ‘মাই নেম ইজ জান’

আরও পড়ুন: Mahesh Bhatt’s birthday: মহেশ ভাটের জন্মদিন, সেলিব্রেশনে আলিয়া, রণবীর, পূজা