জিতলেন জিৎ, একদিনের জন্য দ্বিতীয় স্থানে যশ! কিন্তু কীসে?

২০২০-তে জিতলেন জিৎ। এবার লক্ষ্য দুই কোটি। সেই লড়াইতে কি যশ এগিয়ে যাবেন?

জিতলেন জিৎ, একদিনের জন্য দ্বিতীয় স্থানে যশ! কিন্তু কীসে?
দুই তারকা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 12:20 PM

ফার্স্ট বয়ের পোস্ট সংখ্যা ৩৩৮। সেকেন্ড বয় পোস্ট করেছেন ১০৮৩টি। ফার্স্ট বয় অর্থাৎ জিৎ (Jeet)। আর দ্বিতীয় স্থানে রয়েছেন যশ (Yash)। কিন্তু কীসের নিরিখে তাঁরা প্রথম এবং দ্বিতীয়?

ইনস্টাগ্রামে (Instagram) ফলোয়ারের ভিত্তিতে দুই তারকাই এক কোটির মাত্রা ছুঁয়ে ফেলেছেন। কিন্তু জিৎ এই বেঞ্চমার্কে পৌঁছেছেন গত শনিবার। যশ এই লক্ষ্যে পৌঁছেছেন রবিবার। একদিনের জন্য জিতে গেলেন জিৎ। অন্যদিকে যশের তুলনায় অনেক কম পোস্টে তাঁর এই সংখ্যক ফলোয়ার তৈরি হয়েছে। টলিউডে জিৎই প্রথম সোশ্যাল মিডিয়ায় এক কোটি ফলোয়ারের মাত্রা পেরিয়ে গেলেন।

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)

ইনস্টা পরিবারকে এই বেঞ্চমার্কে পৌঁছে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন জিৎ। একই রকম ভাবে অনুরাগীদের প্রতি ভালবাসা জানিয়েছেন যশও। তিনি বলেন, “আমার দর্শক এবং শুভাকাঙ্খীদের সঙ্গে কথা বলার জন্য সোশ্যাল মিডিয়ায একটা বড় মাধ্যম। তোমাদের ভালবাসা এবং আশীর্বাদই আমাকে আরও বেশি দায়িত্ববান এবং প্রফেশনাল করে তুলছে দিনের পর দিন। এই অস্থির সময়ে দাঁড়িয়েও আমার ইনস্টাগ্রাম পরিবারের এক কোটি সদস্য সংখ্যা হওয়ায় আমি আপ্লুত এবং কৃতজ্ঞ আমার দর্শকদের কাছে। তোমাদের ভালবাসা, আশীর্বাদ না থাকলে আজ এত বড় পরিবার তৈরি করতে আমি সক্ষম হতাম না। এইভাবে আমাকে ভালবাসার জন্য এবং আমার পাশে থাকার জন্য আমি আমার মন থেকে আমার সমস্ত দর্শক এবং ভালবাসার মানুষদের অসংখ্য ধন্যবাদ দিতে চাই। আপনারা প্রত্যেকে সুস্থ থাকবেন, ভাল থাকবেন। এভাবেই ভবিষ্যতে আমার পাশে আপনাদের পাব এটাই আশা রাখি।”

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

২০২০-তে জিতলেন জিৎ। এবার লক্ষ্য দুই কোটি। সেই লড়াইতে কি যশ এগিয়ে যাবেন? সেটাই এখন দেখার।