June Malia: বাদশার ‘জুগনু’ গানে বুঁদ বিধায়ক জুন মালিয়াও!

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন জুন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রবিবার ছুটির দিনে খোলা চুলে নিজে পোষ্য ব্রুনোর সঙ্গে নাচে মেতেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই জুগনু।

June Malia: বাদশার 'জুগনু' গানে বুঁদ বিধায়ক জুন মালিয়াও!
জুন মালিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 9:08 AM

জুগনু– ইনস্টা রিল থেকে শুরু করে ফেসবুক শর্ট— বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই গানে বুঁদ সবাই। কেউ বলছেন, এই গান নাকি খানিক ‘নেশার মতো’। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। সেলেব থেকে সাধারণ সিগনেচার স্টেপ করে আপলোড করছেন তাঁদের সামাজিক মাধ্যমে। আলিয়া ভাট থেকে আয়ুষ্মান খুরানা– কে নেই সেই তালিকায়? এবার জুগনুর হুক স্টেপে আটকা পড়লেন মেদিনীপুরের বিধায়ক অভিনেত্রী জুন মালিয়াও।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন জুন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রবিবার ছুটির দিনে খোলা চুলে নিজে পোষ্য ব্রুনোর সঙ্গে নাচে মেতেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই জুগনু। ক্যাপশনে জুন লিখেছেন, “ব্রুনোর সঙ্গে সানডে ফানডে। গানটা ভীষণ ভাল লেগেছে। বাদশা ও নিকিতা রকস”। গানটি গেয়েছেন বাদশা ও নিকিতা গান্ধী। ইউটিউবে এই মুহূর্তে ওই গানের ভিউজ শুনলে চোখ কপালে উঠবে। ১১৫ মিলিয়ন! তাহলেই ভাবুন, গানের বিটে কুপোকাত খোদ বিধায়কই।

প্রায় মাস খানেক আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন জুন। অন্য ধারাবাহিকে ফিরে আসার ইচ্ছে রয়েছে তাঁর। অন্যদিকে কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়েও তিনি বেজায় ব্যস্ত। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কলকাঁটা চলচ্চিত্র উৎসব। ওখানে গুরুত্বপূর্ণ পদে রয়েছেন জুন।

শুধু জুন কেন, রয়েছেন অরিন্দম শীল। এ ছাড়াও নতুন মুখ হিসেবে কৌশানী ও সায়ন্তিকাকেও দেখা যাবে সেখানে। তবে এরই মাঝে একান্ত অবসর। জুনের ইনস্টায় ‘জুগনু’র জয়জয়কার।