Kanchan Mullick: বাহন চালকের খোঁজে কাঞ্চন মল্লিক, দেখুন তার জন্য কোন পন্থা অবলম্বন করলেন তিনি

Kanchan Mullick: বাহন চালকের খোঁজে কাঞ্চন মল্লিক, দেখুন তার জন্য কোন পন্থা অবলম্বন করলেন তিনি
কাঞ্চন মল্লিক

Kanchan Mullick: সাধারণ মানুষ নানা সময় নানা বিষয়ের খোঁজ করে থাকেন, কিন্তু কোনও সেলিব্রিটিকে এই ভাবে কখনও খোঁজ করতে এর আগে দেখা যায়নি।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 23, 2022 | 6:08 AM

আচমকা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। করেছেন অভিনেতা, বিধায়ক কাঞ্চন মল্লিক। কী রয়েছে সেই পোস্টে? তাঁর একজন ড্রাইভার চাই। তাও আবার যেমন-তেমন নয়, হাত যেন ভাল হয় তাঁর। সৎ আর বিশ্বস্তও হতে হবে-এই মর্মেই তিনি কাজ পাবেন। কাগজে বিজ্ঞাপন দেওয়ার মত করে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন। এটা কি নতুন ট্রেন্ড তৈরি করতে করেছেন কাঞ্চন, না কী পুরোটাই মজা, সেটা তিনি জানেন। কিন্তু তাঁর এই চাহিদাতে পড়েছে গুচ্ছ মন্তব্য। কার কত বছরের অভিজ্ঞতা, কার কতদিন কাজ নেই জানিয়ে কমেন্ট বক্স ভরিয়েছেন। এবার এঁদের মধ্যে থেকে বাছাই পর্ব হবে নিশ্চয়ই। সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষ নানা সময় নানা বিষয়ের খোঁজ করে থাকেন, কিন্তু কোনও সেলিব্রিটিকে এই ভাবে কখনও খোঁজ করতে এর আগে দেখা যায়নি।

কাঞ্চন মল্লিক বুধবার তাঁর ফেসবুক পাতায় এই মর্মে একটি পোস্টে করেন- “ভাল একজন ড্রাইভার চাই, টালিগঞ্জ-গড়িয়া এরিয়ার মধ্যে। ড্রাইভারের হাত ভাল হতে হবে, অ্যান্ড অনেস্ট ও বিশ্বাসী হতে হবে….কেউ থাকলে ইনবক্স করুন।“ কাঞ্চনের অনুরাগীর সংখ্যা নেহাৎ কম নয়। কমেন্ট বক্সের মন্তব্য থেকে তা স্পষ্ট। একজন লিখেছেন, “দাদা আমি আপনার বড়  ভক্ত। এখন বসে আছি, ১৫ বছরের অভিজ্ঞতা”, কারও ২৩ বছর তো কারও ১৬ বছর…অভিজ্ঞতার উল্লেখ করে তাঁরা কাজ খুঁজছেন। সরাসরি কমেন্ট বক্সেই নিজেদের ফোন নম্বর ভাগ করেছেন কেউ, আবার কেউ ইনবক্সে দিয়েছেন, দেখে নেওয়ার আর্জি জানিয়েছেন।

কিন্তু এ সবের পর একটি প্রশ্ন থেকে যায়। সাধারণ মানুষ যা করতে পারেন, সেলিব্রিটিরাও কি তা করতে পারেন? কারণ কাঞ্চন মল্লিক জনপ্রিয় অভিনেতা। তিনি হঠাৎ করে কাগজের বিজ্ঞাপনের মতো করে ড্রাইভারের খোঁজ করছেন কেন? এটা কি নিছক ড্রাইভার খোঁজা, না এরমধ্যে কোনও রহস্য রয়েছে? উত্তরের খোঁজ চলছে…

 

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA