Kanchan Mullick: সকাল সকাল ‘দিদির চিঠি’, সঙ্গে ফোন! আনন্দে-আবেগে উচ্ছ্বসিত বিধায়ক কাঞ্চন

Kanchan Mullick: সোশ্যাল মিডিয়ায় 'দিদির চিঠি'র ছবি শেয়ার করেছেন কাঞ্চন।

Kanchan Mullick: সকাল সকাল 'দিদির চিঠি', সঙ্গে ফোন! আনন্দে-আবেগে উচ্ছ্বসিত বিধায়ক কাঞ্চন
আনন্দে-আবেগে উচ্ছ্বসিত বিধায়ক কাঞ্চন
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2022 | 2:27 PM

আনন্দ যেন আর ধরছে না তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের। সকাল বেলাতেই চিঠি পেয়েছেন খোদ মুখ্যমন্ত্রীর কাছ থেকে। পেয়েছেন ফোন, আশীর্বাদ। আজ তাঁর জন্মদিন। একই সঙ্গে বিধায়ক হিসেবেও এক বছর পূর্ণ করলেন তিনি। সব মিলিয়ে এই দিনটা যে নেহাতই ছাপোষা নয় তাঁর কাছে তা বোধহয় বলে দিতে হয় না।

সোশ্যাল মিডিয়ায় ‘দিদির চিঠি’র ছবি শেয়ার করেছেন কাঞ্চন। চিঠিতে লেখা, “প্রিয় কাঞ্চন, তোমার জন্মদিনে রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা। প্রার্থনা করি তুমি জীবনে আরও অনেক সাফল্য ও গৌরব অর্জন করো। তোমার আগামী দিনগুলি খুব আনন্দে কাটুক। তোমার সকল প্রিয়জনকে জানাই আমার অনেক শুভকামনা। সুস্থ থেকো ভাল থেকো।”

মুখ্যমন্ত্রীকে পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি কাঞ্চনও। তিনি লেখেন, “সকাল সকাল তোমার চিঠি , তোমার ফোন পেয়ে , তোমার শুভেছা বার্তা পেয়ে সত্যিই আমি আপ্লুত । এবং তুমি আমার উপর ভরসা ও বিশ্বাস করে যে দায়িত্ব টা আমায় দিয়েছো , যে সম্মান টা দিয়েছো , সেই দায়িত্ব যেন আমি এভাবেই পালন করে যেতে পারি । তোমার দেওয়া এই শ্রেষ্ঠ উপহারের মান রাখতে পারি।” তিনি যোগ করেন, “আজকে আমার জন্মদিন , আর সেটা আরও স্পেশাল কারণ গত বছর এই দিনেই বিধায়ক হিসেবে বিধানসভায় আমি প্রথম শপথ গ্রহণ করেছিলাম। তাই আজ আমার বিধায়ক হিসেবে এক বছর পূর্ণ হল।”

জন্মদিন মধ্যরাত থেকেই শুরু হয়েছে তাঁর। কেক কেটে হয়েছে সেলিব্রেশন। বিশেষ বন্ধু শ্রীময়ী চট্টরাজও ছবি দিয়েছিলেন তাঁর সঙ্গে। এখানেই শেষ নয়। এসেছে বহু শুভেচ্ছা ভালবাসা। সব মিলিয়ে জন্মদিন যে জমজমাট তা বোধহয় বলার অপেক্ষা রাখে না।