Kareena Kapoor Khan: পাত্তা দিল না টলিউড! বাঙালি পরিচালককে ভালবাসায় ভরিয়ে দিলেন করিনা কাপুর খান

Cannes: সম্প্রতি পরিচালকের ছবি কানে যাচ্ছে। বাংলার কেউ তাঁর নামটাও জানেন না।

Kareena Kapoor Khan: পাত্তা দিল না টলিউড! বাঙালি পরিচালককে ভালবাসায় ভরিয়ে দিলেন করিনা কাপুর খান
করিনা কাপুর খান।
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 8:33 AM

এ বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখান হবে বাঙালি পরিচালক অনীক চৌধুরীর ফিচার ফিল্ম ‘দ্য টেল অফ স্যান্টা অ্যান্ড হিজ় মথ’। সেই ছবিতে অভিনয় করেছেন পবন চোপড়া ও উষা বন্দ্যোপাধ্যায়। ছবিটি কানে দেখান হবে এবং এটাই প্রথমবার নয়। এর আগেও বহুবার কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখান হয়েছে অনীকের অন্যান্য ছবি। কেবল তাই নয়। অস্কার কর্তৃপক্ষের কাছে আর্কাইভ করা আছে একটি ছবি। পরিচালকের কাজে মুগ্ধ হয়েছেন করিনা কাপুর খান। অনীকের ছবি কানে যাওয়ার সুসংবাদ পৌঁছেছে তাঁর কানেও। কিন্তু বিষয়টিতে ভ্রুক্ষেপ নেই বাংলার সিনে জগতের।

করিনা তাঁর সোশ্য়াল মিডিয়ায় এসে বলেছেন, “হাই অনীক। আগামী সময় ভাল হবে তোমার। সাফল্য আসুক তোমার দরজায়। ভালবাসা ও আনন্দ থাকুক অটুট। লটস অফ লাভ। টেক কেয়ার।” অনীকের সাফল্যে আবেগাপ্লুত হয়ে উঠেছেন কারিনাও। কিন্তু হেল দোল নেই বাংলার সিনেমা জগতের। এসব দেখে অনীকের বক্তব্য, “ভাল লাগছে দেখে যে করিনা এই মেসেজটি পাঠিয়েছেন। কী করব বলুন, এখানকার লোকে তো আমাকে পাত্তা দিল না।”

ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন পবন চোপড়া। এর আগে ‘সান্ড কি আঁখ’, ‘শেরশাহ’, ‘দিল ধড়ক নে দো’, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো ছবি ও ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন পবন। উষাকে দেখা গিয়েছে অনীকেরই পরিচালিত নির্বাক ছবি ‘ঝারোক’-এতে।

TV9 বাংলাকে অনীক আগেই বলেছেন, “কানের মার্কেটে যে ধরনের এক্সপোজ়ার ঘটে (পড়ুন: প্রকাশ ঘটে) তাতে বিষয়টি অভাবনীয়। অতীতে আমাকে অনেক সাহায্য করেছে। এবারও সেরকমই কিছু আশা করছি আমি। অর্গ্যানিক সিনেমা ডট ইঙ্ক আমার ছবির প্রেজ়েন্টার। ওরা আমার কাজ অনেক সহজ করে দিয়েছে। ফলে শৈল্পিক দিকে বেশি মনোনিবেশ করতে পেরেছি।” ছবির প্রযোজনা করেছে টিউবলাইট এন্টারটেইনমেন্ট প্রোডাকশনস।