Koel Mallick Secret: কোয়েলের কোন বদভ্যাসের কথা ফাঁস করলেন রঞ্জিত মল্লিক?

Bengali Actress: নিসপাল রানের সঙ্গে দীর্ঘদিনের বৈবাহিক জীবন বেশ ভালই কাটছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। টলিউডে পা রাখার পর একাধিক বার দেব ও জিতের সঙ্গে জুটি বেঁধে সকলে নজরের কেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী।

Koel Mallick Secret: কোয়েলের কোন বদভ্যাসের কথা ফাঁস করলেন রঞ্জিত মল্লিক?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2023 | 2:32 PM

অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্মদিন বলে কথা। শুক্রবার সকাল থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর একাধিক ছবি থেকে পোস্ট। কখনও সামনে উঠে আসে পুরোনো সাক্ষাৎকার, কখনও আবার তাঁর ছবির গান, ভক্তরা নিজের মতো করে শুভেচ্ছা জানিয়ে চলেছেন অভিনেত্রীকে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন কোয়েল মল্লিক। কাজ করছেন বাছাই করেই। চলতি বছর পুজোতেই পর্দায় আসছে মিতিন মাসি। সম্প্রতি ছবির পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। তবে টলিপাড়ার এই মিষ্টি অভিনেত্রী বদভ্যাস কী জানেন? একবার বাবা রঞ্জিত মল্লিকই ফাঁস করেছিলেন সেই রহস্য।

জিবাংলার টক শো অপুর সংসার-এ একবার রঞ্জিত মল্লিকের সঙ্গে উপস্থিত হয়েছিলেন কোয়েল মল্লিক। সেখানেই শ্বাশত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে রঞ্জিত মল্লিক জানান, কোয়েল বড্ড দেরী করে। শোনা মাত্রই প্রতিবাদ করে ওঠেন কোয়েল। যদিও হাসতে-হাসতে রঞ্জিত মল্লিক জানান, না, তিনি এক দোষ কোয়েল মল্লিককে দিতে চান না। এই স্বভাব কোয়েল পেয়েছেন তাঁর মায়ের কাছ থেকেই।

নিসপাল রানের সঙ্গে দীর্ঘদিনের বৈবাহিক জীবন বেশ ভালই কাটছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। টলিউডে পা রাখার পর একাধিক বার দেব ও জিতের সঙ্গে জুটি বেঁধে সকলে নজরের কেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী। তবে পর্দার কোনও হিরোকে ব্যক্তিগত জীবনে মনে ধরেনি কোয়েলের বরং তিনি মন দিয়েছিলেন প্রযোজক রানেকে। ভেতর ভেতর বাড়তে থাকে সম্পর্ক। একে অন্যের প্রতি ভাল লাগা অনুভব করার পর থেকেই এগোতে থাকে তাঁদের গল্প। একাধিকবার সাক্ষাৎকারে কোয়েল মল্লিক জানিয়েছিলেন তাঁদের প্রথম ডেটিং রায়চক থেকে একসঙ্গে ফেরা। তারপর থেকেই শুরু পথচলা। এখন এক সন্তান, রানে ও পরিবার নিয়ে বেশ আছেন সেলেব স্টার।