Pink-Koel: কোয়েল মল্লিকের গোলাপি প্রেম, যা দেখে মুগ্ধ ভক্তরা, সঙ্গে প্রশ্নও

Pink-Koel: ২০২১ সালে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ ছবিতে তাঁকে শেষ দেখা যায় পর্দায়।

Pink-Koel: কোয়েল মল্লিকের গোলাপি প্রেম, যা দেখে মুগ্ধ ভক্তরা, সঙ্গে প্রশ্নও
কোয়েল মল্লিকের গোলাপি প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2022 | 11:34 PM

কোয়েল মল্লিক গোলাপি প্রেমে পড়েছেন। সেই খবর নিজেই ভাগ করলেন ভক্তদের সঙ্গে। রবিবার নিজের ইনস্টাগ্রামে গোলাপি পোশাকে দিলেন কয়েকটি ছবি। সঙ্গে ক্যাপশন, ‘ইট ইজ পিঙ্ক লাভ (গোলাপির প্রতি ভালবাসা)’। সিনেমা থাকুক বা না থাকুক, কোয়েল সব সময়ই নিজের নানা মুহূর্ত ভাগ করে নেন নিজের ভক্তদের সঙ্গে। তা সে ঘুরতে যাওয়া হোক, বা রাখি বন্ধন, কিংবা রবিবার স্পেশ্যাল কিছু। স্বাবীনতা দিবসে জাতীয় পতাকার সঙ্গেও রয়েছে তাঁর পোস্ট। যেমন গত কয়েকদিন ধরে ঘুড়তে যাওয়া বেশ কিছু ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করছেন। কয়েকদিন আগে ডাইনোসারের মুখের ভিতর নিজের মাথা ঢুকিয়ে ছবি পোস্ট করেন। সেখান একটি ভিডিয়ো আবার কয়েক দিন আগে করেছেন পোস্ট। তিনি ঘুরতে ভালোবাসেন। মাঝে মধ্যেই বেড়িয়েও পড়েন।

২০২১ সালে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ ছবিতে তাঁকে শেষ দেখা যায় পর্দায়। তাঁর ইনস্টা পোস্টে আবার তাঁকে পর্দায় দেখার আর্জি জানান ভক্তরা। কবে তিনি ফিরবেন পর্দায় আর কোন রূপে সেটা এখনও জানা নেই। তবে এই মুহূর্তে তিনি জীবন উপভোগ করছেন নিজের মতো করে, তা তাঁর পোস্ট দেখেই বোঝা যায়। ছবি করছেন না বলে কখনওই আনফিট থাকবেন, এমন অন্তত কোয়েল মল্লিক নন। নিয়মিত যোগা-জিম সবই করেন নিজেকে ফিট রাখতে তিনি। মিতিন মাসি রূপে যদি ফেরেন পর্দায় (যা হওয়ার কথাও আছে) তাহলে ফিট অ্যান্ড ফাইন থাকতেই হবে। নিজের ফিটনেসের ছবিও তিনি ভাগ করেন ভক্তদের সঙ্গে। শুধু কবে তাঁকে পর্দায় আবার পাওয়া যাবে তাঁর খোঁজ নেই।

তবে রবিবারের পুরো গোলাপি পোশাকের সাজে তিনি মুগ্ধ করেছেন ভক্তদের। একজন ভক্ত লিখেছেন, “বয়স শুধু নম্বর আপনার জন্য। আপনার সৌন্দর্য শুদ্ধ”। লাল হৃদয়ের ইমোজি দিয়ে একজন আবার লিখেছেন, ‘হট পিঙ্ক’। আগুন জ্বলানো ইমোজিতে কারও মত, ‘কথা হবে না’।