Koel Marriage Secret: কোয়েল বিয়ে করতে চায়, আচমকাই ফোন আসে রানের কাছে…

Tollywood Gossip: কোয়েল মল্লিক বিন্দুমাত্র সেই বিষয় নজর দিতে চাননি। ততদিনে তিনি নিসপাল রানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। সে কথা পরিবারের সকলেরই জানা ছিল।

Koel Marriage Secret: কোয়েল বিয়ে করতে চায়, আচমকাই ফোন আসে রানের কাছে...
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 1:48 PM

কোয়েল মল্লিক, টলিউডে একের পর এক ভাল কাজ উপহার দিয়েছেন তিনি। দর্শকদের অন্যতম পছন্দের নায়িকা তিনি। কোনও দিন ফিরে তাকাতে হয়নি। জীবনে সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়ার বিষয় বরাবরই সচেতন থাকতেন কোয়েল মল্লিক। তাই তালিকা থেকে বাদ পড়েনি বিয়েটাও। কোয়েল মল্লিক প্রথম থেকেই চেয়েছিলেন কেরিয়ার তৈরি করতে। কিন্তু কোথাও গিয়ে যেন বাবার পরিচয়ে নয়, তিনি চেয়েছিলেন, অভিনয় গুনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে। করেছিলেনও ঠিক তাই। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল কোয়েলের এক একটি চরিত্র, ছবির গান প্রভৃতি। কেরিয়ারের পিকে থাকার সময়ই তিনি জীবনের এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। রাতারাতি স্থির করেছিলেন তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। বাড়ি থেকে বারে বারে তাঁকে চাপ দেওয়া হয়েছিল একটা সময়।

কোয়েল মল্লিক বিন্দুমাত্র সেই বিষয় নজর দিতে চাননি। ততদিনে তিনি নিসপাল রানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। সে কথা পরিবারের সকলেরই জানা ছিল। কিন্তু কেউ এই বিষয় কোনও মন্তব্য করতে চাননি। কারণ একটাই, কোয়েল নিজের মর্জির মালিক। কোয়েল মল্লিক যতক্ষণ না পর্যন্ত নিজে ঠিক করছেন, ততদিন পর্যন্ত তিনি কোনও মতেই বিয়ে করবেন না এটা সকলেরই জানা ছিল। তবে একদিন ঘুম থেকে উঠে কোয়েল স্থির করেছিলেন তিনি বিয়ে করতে চান।

একসাক্ষাৎকারে সেই কাহিনি শেয়ার করেছিলেন কোয়েল। ঘড়ির কাঁটায় তখন ঠিক সকাল সাড়ে আটটা। হঠাৎ কোয়েল তাঁর মাকে বলে সবেন, তিনি বিয়ে করতে চান। সকলেই শুনে অবাক। কোয়েলের মা তাঁকে বিন্দুমাত্র সুযোগ দেননি দ্বিতীয়বার ভেবে দেখার। তিনি তাড়াতাড়ি পরিবারের সকলকে ফোন করে দিয়েছিলেন। এরপরের ফোনটাই গিয়েছিল রানের কাছে। তিনিও তখন ঘুম থেকে ওঠেননি। হঠাৎই ফোনটা ধরে শোনে কোয়েল বিয়ে করতে চান। তিনি নিজেকে কিছুটা সামলে কোয়েলকে ফোন করেন, রীতিমত অবাক হয়ে বলেছিলেন, এত তাড়াতাড়ি? কোয়েল পাল্টা প্রশ্ন করেছিলেন, মানে…। ব্যাস, এরপরই বেজেছিল বিয়ের সানাই।