Koel Mallick: ৪৭ ডিগ্রিতে শুটিং, মিতিন মাসির সফর শেষে কী বললেন কোয়েল মল্লিক

Bengali Movie: ৪৭ ডিগ্রিতেও থেমে থাকেনি টিম। ৫৫ ডিগ্রির মতো অস্বস্তিতেও দাপটের সঙ্গে কাজ চালিয়ে গিয়েছে মিতিন মাসি টিম। ছবির কাজ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

Koel Mallick: ৪৭ ডিগ্রিতে শুটিং, মিতিন মাসির সফর শেষে কী বললেন কোয়েল মল্লিক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 7:05 AM

একটা সময় একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাঁর প্রতিটা চরিত্র আজও দর্শকদের মনে বেশ গভীর জায়গা করে রেখেছে। তবে বিয়ে ও সন্তান নেওয়ার পর কোয়েল বেশ কিছুটা বেছে বেছেই ছবির কাজ করছেন। যার মধ্যে অন্যতম হল মিতিন মাসি। ইতিমধ্যেই একাধিক পর্বে এই চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন কোয়েল মল্লিক। এবার জঙ্গলে মিতিন মাসি। গরমের মাঝেই দাপটের সঙ্গে চলল শুটিং। ৪৭ ডিগ্রিতেও থেমে থাকেনি টিম। ৫৫ ডিগ্রির মতো অস্বস্তিতেও দাপটের সঙ্গে কাজ চালিয়ে গিয়েছে মিতিন মাসি টিম। ছবির কাজ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট।

শুটিং সেট থেকে ছবি শেয়ার করে কোয়েল মল্লিক লিখলেন, শুটিং শেষ। আরও একবার মিতিন মাসি হওয়ার দারুণ অভিজ্ঞতা। ৪৭ ডিগ্রিতে বার্বিকিউ আর গ্রিল্ড, গভীর জঙ্গলে শুটিং করে গিয়েছিল আমরা। এবারের মিতিন সফর আবেগ জড়িত ব়োম্যাঞ্চকর। এবারের পর্বে এক সামাজিক বার্তা রয়েছে, এই পর্বের অংশ হতে পেরে আমি সত্যি নিজেকে ভাগ্যবান বলে মনে করছি। চলতি বছর পুজোতেই আসতে চলেছে মিতিন মাসি।

প্রসঙ্গত, কোয়েল মল্লিক এখন নিসপাল রানের সঙ্গে চুটিয়ে সংসার করছেন। মাঝে মধ্যেই পারিবারিক পোস্টে সকলের নজর কাড়েন তিনি। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় অভিনেত্রী। অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসি ছবি দিয়েই এখন তাঁর ভক্তদের সঙ্গে নিত্য যোগাযোগ। তবে আগের মতো কেন কোয়েলকে পর্দায় পাওয়া যাচ্ছে না, সেই আক্ষেপ ভক্তদের মনে থেকেই যায়। কোয়েল মল্লিক আবার কবে চুচিয়ে কাজ করবেন, তার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সকলেই। যদিও এই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায়নি কোয়েল মল্লিককে।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)