Koel On Bhaiphonta: মল্লিকবাড়ির ভাইফোঁটায় যোগ হয়েছেন নতুন সদস্য, ছবি ভাগ করলেন কোয়েল

Koel On Bhaiphonta: গত বছর পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘বনি’ ছবিতে তাঁকে শেষ দেখা যায়। তারপর তাঁর কোনও সিনেমার খবর নেই।

Koel On Bhaiphonta: মল্লিকবাড়ির ভাইফোঁটায় যোগ হয়েছেন নতুন সদস্য, ছবি ভাগ করলেন কোয়েল
কোয়েল মল্লিক বাড়ির ভাইফোঁটায় নতুন সদস্যের ছবি ভাগ করলেন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2022 | 11:20 PM

কোয়েল মল্লিক ভক্তদের সঙ্গে জুড়ে থাকেন প্রতি নিয়ত। উৎসব হোক বা সাধারণ দিন, তিনি ভাগ করেন নানা মুহূর্ত। আজ ভাইফোঁটার দিন ভাইয়ের কপালে ফোঁটা দেওয়ার মতো অনুষ্ঠান বাদ যাবে, তাও কি হয়! হলোও না। মল্লিক বাড়ির ভাইফোঁটা মানেই মন ভাল করা ছবি। কোয়েলের বাড়ির পুজো থেকে ফোঁটা সবেতেই এক গুচ্ছ মানুষ। সেই আনন্দ সকলের সঙ্গে ভাগ করতে ভালইবাসেন অভিনেত্রী। এবার উপরি সংযোজন ছেলে কবীর। তিনি পাঞ্জামা-পাঞ্জাবী পরে বসে পড়েছে ফোঁটা নিতে দিদির কাছে। দিদিও অব্শ্য তারই মতো পুচকি। তবে ছোটবেলার এই আনন্দটাই থেকে যায় দিনের শেষে। কোয়েল ভিডিয়ো শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ভাইয়ের কপালে দিলাম ফোঁটা’।

তাঁর পোস্টের পর যথারীতি কমেন্ট বাক্স ভরেছে নানা মন্তব্যে। এক ভক্ত প্রশ্ন করেছেন, ‘কবীর তো অনেক ছোট, পাঁচ বছর হয়নি, ফোঁটা কী করে দেওয়া যায়?’  এই প্রশ্নের উত্তর কোয়েলকে দিতে হয়নি, তাঁর হয়ে দিয়েছেন আর এক ভক্ত। তিনি লিখেছেন, ‘এইসব নিয়ম একটা আনন্দ দিলে কিছু হয় না।’ আবার জনৈক সায়ন্তন তাঁর প্রিয় দিদির কাছে আবদার জানিয়েছেন, আগামী বছর তাঁকে ফোঁটা দেওয়ার জন্য। ভক্তরা তাঁদের লক্ষ্মীদিদিভাইকে শুভেচ্ছা আর ভালবাসায় ভরিয়েছে মন্তব্য বাক্সে। রয়েছে ভালবাসার ইমোজি।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

গত বছর পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘বনি’ ছবিতে তাঁকে শেষ দেখা যায়। তারপর তাঁর কোনও সিনেমার খবর নেই। ভক্তরা এই নিয়ে প্রশ্নও করেন তাঁর মন্তব্য বাক্সে। কিন্তু প্রতিত্তোর পান না। অনেকের আবার প্রশ্ন মিতুন মাসি কবে পাবে দর্শক। কিন্তু না, কোয়েল রয়েছেন নিজের খেয়ালেই। সিনেমা থেকে দূরে কখনও বেড়াতে যাচ্ছেন তো, নিজের মতো করছেন ফটোশুট। আর সেই সব ছবি, ভিডিয়ো তিনি পোস্ট করছেন সকলের সঙ্গে। তাঁর জীবনের আনন্দের মুহূর্তগুলো দেখে খুশি ভক্তরা। কিন্তু তাঁকে এর পাশাপাশি দেখতে চান সিনেমার পর্দাতেও। কবে ভক্তদের সেই আশা পূরণ করেন কোয়েল, সেই দেখার অপেক্ষা।