Koel Mallick: মায়ের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় মেতে কবীর, ভিডিয়ো শেয়ার করলেন কোয়েল

Koel Mallick: কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা।

Koel Mallick: মায়ের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় মেতে কবীর, ভিডিয়ো শেয়ার করলেন কোয়েল
কোয়েল মল্লিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 7:28 PM

কবীর। নায়িকা কোয়েল মল্লিক এবং প্রযোজক নিসপাল সিং রানের একমাত্র সন্তান। তাকে নিয়েই দিনের বেশিরভাগ সময় কাটে দম্পতির। কবীর এ বার মায়ের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় যোগ দিল। তার ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোয়েল।

কোয়েলের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে টলোমলো পায়ে হেঁটে বেড়াচ্ছে কবীর। লাল, সাদা কম্বিনেশনের জামা পরেছে সে। ক্যাপশনে কোয়েল লিখেছেন, ভাইপো, ভাইঝিদের সঙ্গে মজা করে ব্যাডমিন্টন খেলছিলেন। সেখানে হঠাৎই কবীরের আগমন। স্বাভাবিক ভাবেই নজর কেড়ে নিয়েছে খুদে।

নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কোয়েল। মল্লিক বাড়ির দুর্গাপুজো অত্যন্ত বিখ্যাত। শহর কলকাতা তো বটেই, বিদেশ থেকেও অতিথিরা এই পুজো দেখতে আসেন। সে পুজোর স্মৃতিচারণে দিন কয়েক আগে কোয়েল বলেন, ‘পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমারা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।”

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

আসলে সোশ্যাল মিডিয়া এখন অনুরাগীদের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম। তাই সে সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা। আসলে মাতৃত্বের পর মেয়েদের জীবন অনেকটাই বদলে যায়, এ কথা ঠিক। কিন্তু নিজের আইডেনটিটি খুঁজে পাওয়ার জন্য চেনা রুটিনেই নতুন মায়েদের ফিরতে হবে। নিজের কাজের মাধ্যমে যেন সে বার্তাই দিচ্ছেন কোয়েল। তার মধ্যেও খুঁজে নিতে চান বেড়ানোর ঠিকানা।

বেশ কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’। সেটিই নায়িকার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। বেশ কিছু ছবি হাতে রয়েছে তাঁর। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। করোনার চোখ রাঙানির মধ্যেই বেশ কিছু ছবির শুটিং শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কোয়েল কাজ শুরু করেননি বলেই খবর। আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে অভিনেত্রীর। এর মধ্যেই মহালয়ার শুটিং সেরে ফেলেছেন। কোয়েল ছোট থেকেই পুজোর পরিবেশে বড় হয়েছেন। বাড়িতে দুর্গাপুজোর অভিজ্ঞতা প্রত্যক্ষ করেন প্রতি বছর। বাড়িতে হয় মায়ের আগমন। আর সেখানে অনস্ক্রিন দুর্গার চরিত্রে অভিনয় তাঁর কাছে নিঃসন্দেহে বড় পাওনা।

আরও পড়ুন, Anindita Manali: শুটিংয়ের অবসরে কী করেন মানালি, অনিন্দিতা?