Koel Mallick: দোলের দিন স্বামীর কোন কীর্তির জন্য আফসোস করলেন কোয়েল?

Holi 2023: দোলের দিনেও স্বামীর বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে কোয়েলের। অভিযোগ নয়, হালকা মন খারাপ বলাই ভাল।

Koel Mallick: দোলের দিন স্বামীর কোন কীর্তির জন্য আফসোস করলেন কোয়েল?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2023 | 6:17 PM

মল্লিকবাড়ির আদরের মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক। তাঁরা আদ্যপান্ত বাঙালি। তাঁদের বাড়িতে বারো মাসে তেরো পার্বণ লেগে থাকে। সব অনুষ্ঠানই জাঁকজমক সমেত পালন করেন কোয়েলরা। যেমন আজকের (০৭.০৩.২০২৩) এই দোল উৎসব। দারুণ আনন্দের সঙ্গে পালন করলেন সকলের সঙ্গে। দিনের শুরুতেই বাবার বাড়ি, শ্বশুরবাড়ির সঙ্গে ছবি পোস্ট করলেন। তবে আলো ছিনিয়ে নিয়েছে তাঁর ছোট্ট ছেলে কবীর। ছবি তুলেছেন কোয়েলের স্বামী সুরিন্দর ফিল্মসের মালিক নিশপাল সিং রানে। তবে আজকের দোলের দিনেও স্বামীর বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে কোয়েলের। অভিযোগ নয়, হালকা মন খারাপ বলাই ভাল।

বাবা-মা, সন্তান, শাশুড়ির সঙ্গে ছবি শেয়ার করেছেন কোয়েল তাঁর সোশ্য়াল মিডিয়ায়। সেখানে কেবল নেই স্বামী রানের ছবি। এর কারণ, তিনি খুব একটা ক্যামেরার সামনে আসতে চান না। পিছনেই থাকতে চান। এবং সেই জন্যেই পিছনে থেকে সকলের ছবি তোলার দায়িত্ব পালন করেছেন মাত্র। কোয়েল সেই কথা উল্লেখ করেছেন তাঁর ক্যাপশনে। তিনি লিখেছেন, “সকলকে জানাই শুভ এবং সুরক্ষিত দোল। সকলের জীবন রঙে ভরে উঠুক, সেই কামনা করি। আরও পাগলামি করব আমরা। বাচ্চাদের সঙ্গে আরও ছবি পোস্ট করব। নিশপাল সিং রানে ছবি তুলেছেন। তিনি ক্যামেরার পিছনেই থাকতেই পছন্দ করেন বেশি।”

বাবা-মা, সংসার নিয়ে ভালই আছেন কোয়েল। অভিনয় ছাড়েননি বিয়ের পরে। সবটা সামলে চলেছেন নিজের মতো করে। কোয়েলের ডেবিউ হয় ‘নাটের গুরু’ ছবিতে। বিপরীতে ছিলেন সুপার স্টার জিৎ। ২০০৩ সালে মুক্তি পায় সেই ছবি। এই ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতেছিলেন কোয়েল। তারপর ‘দেবীপক্ষ’, ‘শুধু তুমি’, ‘বাদশা দ্য কিং’, ‘বন্ধন’, ‘শুভদৃষ্টি’, ‘মানিক’, ‘যুদ্ধ’, ‘চোরে চোরে মাসতুতো ভাই’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। আরও অনেক ছবিতে কাজ করেছেন কোয়েল। গোয়েন্দা মিতিন মাসির চরিত্রেও তাঁকেই দেখেছেন দর্শক।

২০১৩ সালের ১ ফেব্রুয়ারি সুরিন্দর ফিল্মস প্রযোজনা সংস্থার মালিক নিশপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল। বিয়ের আগে তাঁদের ৭ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ২০২০ সালে ১ ফেব্রুয়িরা, তাঁদের বিবাহবার্ষিকীতেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কোয়েল। ২০২০ সালের মে মাসের ৫ তারিখ ভোর ৫টায় পুত্র কবীরের জন্ম দেন তিনি।