Madhumita Sarcar: জলাশয়ের মাঝখানে নৌকোয় কী করছিলেন মধুমিতা?

মধুমিতার পরনে সাদা স্কার্ট ও সাদা টপ। হাতে একগুচ্ছ শাপলা ফুল জড়িয়ে ধরে আনমনে অভিনেত্রী।

Madhumita Sarcar: জলাশয়ের মাঝখানে নৌকোয় কী করছিলেন মধুমিতা?
মধুমিতা সরকার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 10:56 PM

একটি প্রকাণ্ড জলাশয়। তাতে যত্রতত্র শাপলা। মাঝে একটি নৌকো, নৌকোর চালক ও বসে এক অভিনেত্রী। তিনি আর কেউ নন। মধুমিতা সরকার। নেপথ্যে গান, ‘তোমার ঘরে বসত করে..’।

মধুমিতার পরনে সাদা স্কার্ট ও সাদা টপ। হাতে একগুচ্ছ শাপলা ফুল জড়িয়ে ধরে আনমনে অভিনেত্রী। এমনই একটি স্বল্প দৈর্ঘের ভিডিয়ো মধুমিতা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। পুজোর আগে এই ভিডিয়ো পোস্ট করেছেন মধুমিতা। ক্যাপশনে কিছুই সেরকম লেখেননি। কয়েকটি ইমোটিকন পোস্ট করেছেন মাত্র। তাতেই নেটিজেনদের আগ্রহ। কীসের এত আয়োজন?

রহস্য উদ্ঘাটন করতে TV9 বাংলা যোগাযোগ করে মধুমিতার সঙ্গে। তিনি বলেন, “আমি আসলে কনসেপচুয়াল ভিডিয়ো তৈরি করতে চাইছিলাম। ওই জায়গাটাতেই আমার বাংলাদেশের একটা কাজের শুটিং ছিল। ম্যাজিক রিয়্যালিজ়িমের উপর কিছু শট ছিল। জায়গাটা আমার খুব ভাল লাগে। মাথায় অনেক আইডিয়া ঘুরপাক খায়। শুটের পরদিন আমি ওখানে যাই। তারপর নিজের মতো করে কিছু ফোটোশুট করি।”

ছোট পর্দায় হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন মধুমিতা। ধারাবাহিকের নাম ‘সবিনয়ে নিবেদন’। তখন তিনি স্কুলে পড়তেন। তারপর আরও কাজের অফার আসে। অভিনয় করেন ‘কেয়ার করি না’ ধারাবাহিকে। আসে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অফারও। সেই ধারাবাহিকটি তাঁকে জনপ্রিয় করে তোলে। এখনও পর্যন্ত ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রটি তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি এনে দিয়েছে।

তারপর মধুমিতা অভিনয় করেন আরও একটি ধারাবাহিকে। সেই ধারাবাহিকের নাম ‘কুসুম দোলা’। ধারাবাহিকে ডঃ ইমন চট্টোপাধ্যায় রূপেও জনপ্রিয় হয়েছিলেন মধুমিতা। ছোটপর্দা থেকে বেরিয়ে বড় পর্দায় পা রাখেন মধুমিতা। অভিনয় করেন ‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’, ‘ট্যাংরা ব্লুজ’-এর মতো ছবিতে। কাজ করেছেন ‘জজমেন্ট ডে’-এর মতো ওয়েব সিরিজেও।

সম্প্রতি যশ দাশগুপ্তর সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন মধুমিতা – ‘ও মন রে’। অর্জুন চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন ‘আমার চালাকি’তেও। আরও অনেক কাজ করছেন মধুমিতা। সবই ‘ক্রমশ প্রকাশ্য’।

আরও পড়ুন: Arijit-Raj: জিয়াগঞ্জে রাজের সঙ্গে অরিজিৎ সিংয়ের সাক্ষাৎ, নতুন কোনও কাজের ইঙ্গিত?

আরও পড়ুন: Daughter’s Love: বাবা-মায়ের পরীরা, টলি থেকে বলি ‘কন্যা দিবস’-এ সেলেবদের আদুরে পোস্ট

আরও পড়ুন: Urfi Javed: পিঠ খোলা পোশাক, কিন্তু মাথায় হিজাব; নেটিজ়েনরা উরফিকে বললেন, “তালিবান খুশি হবে”