Arijit-Raj: জিয়াগঞ্জে রাজের সঙ্গে অরিজিৎ সিংয়ের সাক্ষাৎ, নতুন কোনও কাজের ইঙ্গিত?

অরিজিতের ব্যবহারে আপ্লুত রাজ করলেন আবেগঘন পোস্ট।

Arijit-Raj: জিয়াগঞ্জে রাজের সঙ্গে অরিজিৎ সিংয়ের সাক্ষাৎ, নতুন কোনও কাজের ইঙ্গিত?
রাজ চক্রবর্তী ও অরিজিৎ সিং
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 5:06 PM

মুর্শিদাবাদ জেলার ছোট্ট শহর জিয়াগঞ্জ। ছোট হলেও এই শহর জন্ম দিয়েছে নামীদামি মানুষদের। সেই তালিকায় জ্বলজ্বল করছে গায়ক অরিজিৎ সিংয়ের নামও। অরিজিৎ ভারতের রত্ন। বর্তমান যুগে তাঁর গান দেশ-বিদেশে খ্যাতি অর্জন করেছে। অরিজিতের শহরেরই গিয়েছিলেন পরিচালক ও ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

জিয়াগঞ্জে রাজ আসছেন শুনে তাঁর সঙ্গে দেখা করতে যান অরিজিৎ। তাঁরা দু’জনে একসঙ্গে বহু ছবিতে কাজ করেছিলেন। রাজের বহু ছবিতে প্লেব্যাক করেছেন অরিজিৎ। পরিচালক-গায়কের এই জুটি যেন চিরস্মরণীয়। প্রিয় সহ-কর্মী ও বন্ধুর সঙ্গে সাক্ষাতের পর আনন্দ আর ধরে রাখতে পারেননি রাজ। অরিজিতের সঙ্গে নিজস্বী (সেলফি) তুলে নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজ। ক্যাপশনে ঢেলে দিয়েছেন আবেগ।

ছবিতে দেখা যাচ্ছে রাজ ও অরিজিৎ দু’জনেই ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে হাসছেন। রাজ লিখেছেন, “আমি গতকাল জিয়াগঞ্জে গিয়েছিলাম। আর অরিজিৎ এসেছিল আমার সঙ্গে দেখা করতে। ওঁর ব্যবহার দেখে আমি সত্যি আপ্লুত। ও এত জনপ্রিয় একজন মানুষ, এত সফল একজন তারকা, কিন্তু একেবারে মাটির মানুষ। ওর পা সবসময় মাটিতেই থাকে। অনেকদিন পর অনেক গল্প হল আমাদের।”
অরিজিৎ যে সত্যিই একজন মাটির মানুষ, তা কেবল রাজ নয়, বলেছেন আরও অনেকেই। তিনি ভালবাসেন তাঁর জন্মভূমিকে। জিয়াগঞ্জের ভূমিপুত্রকে নিয়ে আরও অনেককিছু নিজের এই পোস্টে লিখেছেন রাজ। লিখেছেন, “তোমার শিকড়ের প্রতি ভালবাসা, তোমার জন্মস্থান, মানুষ ও তোমার মেন্টরের প্রতি শ্রদ্ধা অতুলনীয়। এ সবকে তুমি তোমার সাফল্যের মাঝে কোনওদিনও আসতে দাওনি। এরকমই থেকো তুমি বন্ধু।”
রাজের সঙ্গে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন অরিজিৎ। তারপর ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘প্রলয়’, ‘বরবাদ’ ছবিতে কাজ করেন তাঁরা। মুম্বইয়ে গিয়ে কাজ করেন অরিজিৎ। অনবদ্য সব গান উপহার দিয়েছেন দর্শককে।