Neena-Masaba: ৪২ দিন পর কীসের ইতি টানলেন মাসাবা? তাঁর কণ্ঠ থেকে ভেসে এল দুঃখের সুর

মাসাবা একজন নামকরা ফ্যাশন ডিজ়াইনার। তিনি অভিনেত্রী নীনা গুপ্তার কন্যা।

Neena-Masaba: ৪২ দিন পর কীসের ইতি টানলেন মাসাবা? তাঁর কণ্ঠ থেকে ভেসে এল দুঃখের সুর
নীনা গুপ্তা ও মাসাবা গুপ্তা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 6:12 AM

২০২০ সালের ২৮ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে প্রথম স্ট্রিম করতে শুরু করেছিল ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজ়টি। অভিনেত্রী নীনা গুপ্তা ও তাঁর কন্যা মাসাবা গুপ্তার জীবনই ছিল সিরিজ়ের মূল উপজীব্য। স্ট্রিমিংয়ের পর এতটাই জনপ্রিয় হয় সিরিজ়, যে ঠিক হয় দ্বিতীয় সিজন তৈরি হবে। সেই মতো ২০২১-এর মার্চে ঘোষণা হয় ‘মাসাবা মাসাবা’র দ্বিতীয় সিজ়ন।

সিরিজ়ে নিজ নিজ চরিত্রে অভিনয় করেছেন নীনা ও মাসাবা। কিছুদিন আগে শুরু হয় দ্বিতীয় সিজনের শুটিং। ৪২ দিন একটানা শুটিং চলার পর সম্প্রতি ব়্যাপ হয়েছে। ব়্যাপ ঘোষণা করেছেন মাসাবা নিজেই।

নিজের ইনস্টাগ্রামে এসেছিলেন মাসাবা। অফিশিয়ালভাবে ‘মাসাবা মাসাবা ২’-এর ব়্যাপ ঘোষণা করেন তিনি। আপলোড করেন একটি ভিডিয়ো। আবেগপ্রবণ হয়ে পড়েন নীনা-কন্যা। লিখেছেন, “৪২ দিন। অনেক হাসি, অনেক কান্না, অনেক টেনশন, নির্মল আনন্দ ও অসম্ভব ক্লান্তির পর শেষ হয় সিজন টু। চিয়ার্স আমার দুর্দান্ত শিল্পী, কলাকুশলী ও যাঁরা যাঁরা এই সিজনের সঙ্গে যুক্ত ছিলেন।”

প্রসঙ্গত, মাসাবা একজন নামকরা ফ্যাশন ডিজ়াইনার। তিনি অভিনেত্রী নীনা গুপ্তার কন্যা। নীনার সঙ্গে একসময় প্রেমের সম্পর্ক তৈরি হয় বিশ্ববরেণ্যে ক্রিকেট তারকা ভিভ রিচার্ডসের। তাঁদের বিয়ে হয়নি। তবে জন্ম নিয়েছিলেন তাঁদের প্রেমের সন্তান মাসাবা। যে কারণে নীনা তাঁকে ‘লাভ চাইল্ড’ বলেন। নিজের পরিচয়েই মেয়েকে বড় করেছেন নীনা। মেয়েও মা বলতে অজ্ঞান। মাসাবার বড় হওয়ায় অনেক ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হয়েছিলেন নীনা।

সিরিজ়ে মাসাবার জীবন, তাঁর পরিবার, প্রেম, কেরিয়ার – সবটাই দেখানো হয়। ২০২১-এর মার্চে নিজের সোশ্যাল মিডিয়ায় এসে মাসাবা লিখেছিলেন, “আমাদের জীবন আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। ‘মাসাবা মাসাবা সিজন টু’ স্ট্রিম করবে তাড়াতাড়ি।”

আরও পড়ুন: Private Jets: গাড়ির পাশাপাশি নিজস্ব বিমান রাখার শখ আছে বলিউডের কোন তারকার?

আরও পড়ুন: SRK and Juhi Chawla: কতখানি ‘লেট লতিফ’ শাহরুখ, তা শেষমেশ ফাঁস করলেন তাঁর বান্ধবী

আরও পড়ুন: Parineeti Chopra: ভাইয়ের সঙ্গে কী এমন করলেন পরিণীতি, যে হাত তালি দিলেন আয়ুষ্মান খুরানাও?