Parineeti Chopra: ভাইয়ের সঙ্গে কী এমন করলেন পরিণীতি, যে হাত তালি দিলেন আয়ুষ্মান খুরানাও?

ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন পরিণীতি।

Parineeti Chopra: ভাইয়ের সঙ্গে কী এমন করলেন পরিণীতি, যে হাত তালি দিলেন আয়ুষ্মান খুরানাও?
ভাই শিবাঙ্গের সঙ্গে পরিণীতি চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 9:27 PM

পরিবার প্রিয় চোপড়াদের মেয়েটি। তিনি একা নন, তাঁর দিদি প্রিয়াঙ্কাও তাই। তাঁরা ভাই-বোন অন্তঃপ্রাণ। কথা হচ্ছে পরিণীতি চোপড়াকে নিয়ে। সম্প্রতি পরিবারের সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছেন পরিণীতি। সেখান থেকে প্রতিমুহূর্তের আপডেট দিচ্ছেন। কখনও রেনবো পোশাকে ছবি পোস্ট করছেন। কখনও খেলছেন বালি নিয়ে। কয়েক ঘণ্টা আগে পোস্ট করা লাল বিকিনিতে তাঁর একটি ছবি উষ্ণতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়।

এরই মাঝে পরিণীতি পোস্ট করেছেন একটি ভিডিয়ো। কিছুক্ষণ আগে পোস্ট হওয়া ভিডিয়ো মন জয় করেছে হাজার হাজার মানুষের। এমনকী, তারকারাও উপভোগ করছেন ভিডিয়োর বিষয়বস্তু। অভিনেতা আয়ুষ্মান খুরানা ভালবাসা পাঠিয়েছেন, হাত তালিও দিয়েছেন।

ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন পরিণীতি। তাঁর সঙ্গে বহু দিন গলা ছেড়ে গান করেননি তিনি। দুই ভাই-বোন সেই কাজটাই করলেন মালদ্বীপে। কলঙ্ক ছবির ‘কলঙ্ক নেহি’ গানটি গাইলেন দু’জনে। কোনও মিউজিক ছাড়াই খালি গলায় গলা মেলালেন দিব্যি।

…এমন ভিডিয়ো শেয়ার করতেই হয়। আরও একবার প্রমাণিত হল প্লেব্যাকের জন্য পরিণীতি আদর্শ একজন তারকা। যিনি অভিনয় করতে পারেন, আবার গানও গাইতে পারেন। যদিও নিজের অভিনীত ছবিতেই প্লেব্যাক করে ফেলেছেন অনেকদিন আগে।

ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “৮ বছর বয়স থেকে আমরা একসঙ্গে গাইছি। আমরা একসঙ্গে মিউজিক স্কুলেও গিয়েছিলাম। এখন আমরা সহজেই অনুমান করতে পারি গান গাওয়ার সময় কে কীভাবে গাইব।”

ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় দেড় লক্ষ মানুষ লাইক করেছেন। তাতে আলাদাভাবে নজর কেড়েছেন পরিণীতির ভাই শিবাঙ্গ।

আরও পড়ুন: Ajay Devgn: লাইফ জ্যাকেট পরিয়ে ছেলেকে কোথায় নিয়ে গিয়েছিলেন অজয়?

আরও পড়ুন: International Emmy Award 2021: নওয়াজ ছাড়া আর কোন ভারতীয় অভিনেতা পেলেন মনোনয়ন?

আরও পড়ুন: Anindya Chattopadhyay: ভেঙে ফেলা হল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’, মন ভাল নেই পরিচালকের