Ajay Devgn: লাইফ জ্যাকেট পরিয়ে ছেলেকে কোথায় নিয়ে গিয়েছিলেন অজয়?

ছেলের জন্মদিনের আনন্দঘন মুহূর্তকে দারুণভাবে উপভোগ করতে চেয়েছিলেন অজয় ও কাজল। তাকে বেড়াতে নিয়ে যান মালদ্বীপে।

Ajay Devgn: লাইফ জ্যাকেট পরিয়ে ছেলেকে কোথায় নিয়ে গিয়েছিলেন অজয়?
অজয় দেবগণ ও তাঁর পুত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 8:27 PM

অজয় দেবগণ ও কাজলের পুত্র যুগের জন্ম তারিখ ১৩ সেপ্টেম্বর। ছেলের জন্মদিন কাটাতে মালদ্বীপে গিয়েছিল দেবগণ পরিবার। শুক্রবার অজয় সেই ছুটির একটি সুন্দর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে রয়েছেন বাবা-ছেলে। দু’জনের পরনেই লাইফ জ্যাকেট লক্ষ্য করা যায়। অজয় পরেছেন আকাশি রঙের শার্ট। যুগ পরেছেন কমলা টি-শার্ট। একটি বোটে রয়েছেন দু’জনে। ছেলেকে জড়িয়ে ধরে আসেন অজয়। ক্যাপশনে লিখেছেন, “যুগ সেফটি জ্যাকেট পরেছে। আর ওটা আমি। মালদ্বীপের জল স্পর্শ করার আগে আমরা… জীবনের সেরা মুহূর্তের মধ্যে একটা…”

২০১০ সালে যুগের জন্ম। হিসেব মতো দেখতে গেলে এটি ছিল তাঁর ১১তম জন্মদিন। ছেলের জন্মদিনের আনন্দঘন মুহূর্তকে দারুণভাবে উপভোগ করতে চেয়েছিলেন অজয় ও কাজল। তাকে বেড়াতে নিয়ে যান মালদ্বীপে। তাঁদের ১৮ বছরের এক কন্যাও আছে নায়সা। সে ইতিমধ্যেই লাইমলাইটে চলে এসেছে।

ছেলেমেয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে একবার কাজল বলেছিলেন, “আমি ও অজয় দুই ছেলেমেয়েকে ইচ্ছে করেই মিডিয়ার থেকে দূরে রাখি। তাঁদের স্পটলাইট থেকে দূরে রাখি। ওরা ওদের মতো বড় হচ্ছে, যেভাবে আমরা বড় হয়েছি। আমরা চাই না নায়সা কিংবা যুগ কোনও ধরনের সমস্যার সম্মুখীন হোক।”

সম্প্রতি ‘রুদ্র – দ্য ইজ অফ ডার্কনেস’ ড্রামা নিয়ে ব্যস্ত আছেন অজয়। সেটি একটি ক্রাইম থ্রিলার। রয়েছেন এষা দেওলও। অজয়কে দেখা যাবে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’,  এস এস রাজামৌলির ‘আর আর আর’ ও স্পোর্টস ড্রামা ‘মায়দান’-এ। এছাড়াও, পরিচালনার কাজে হাত দিয়েছেন অজয়। পরিচালনা করছেন ‘মে ডে’ ছবিটি। কিছুদিন আগেই মুক্তি পায় অজয় অভিনীত ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’।

আরও পড়ুুন: International Emmy Award 2021: নওয়াজ ছাড়া আর কোন ভারতীয় অভিনেতা পেলেন মনোনয়ন?

আরও পড়ুুন: Anindya Chattopadhyay: ভেঙে ফেলা হল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’, মন ভাল নেই পরিচালকের

আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব ফেরালেন রণবীর?