Mimi Chakraborty: ‘চিট ডে’, আজ মিমির যা খুশি খাওয়ার দিন, কী ছিল মেনুতে?

Mimi Chakraborty: ইনস্টাগ্রাম স্টোরিতে চিট ডে-র আপডেট দিয়েছেন তিনি। এই দিনটাই যারপরনাই খুশি থাকেন অভিনেত্রী। তিনি ফুডি। খেতে ভালবাসেন।

Mimi Chakraborty: ‘চিট ডে’, আজ মিমির যা খুশি খাওয়ার দিন, কী ছিল মেনুতে?
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 9:09 PM

চিট ডে। কড়া ডায়েটে থাকলে মাঝেমধ্যে চিট ডে রাখতেই হয় নিজের জন্য। কড়া ডায়েট এবং শরীরচর্চার রুটিনে নিজেকে বেঁধে রাখা মিমি চক্রবর্তীর যেমন আজ অর্থাৎ শুক্রবার ছিল চিট ডে।

ইনস্টাগ্রাম স্টোরিতে চিট ডে-র আপডেট দিয়েছেন মিমি। এই দিনটাই যারপরনাই খুশি থাকেন অভিনেত্রী। তিনি ফুডি। খেতে ভালবাসেন। অথচ ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করতে হয়। সপ্তাহের অন্যান্য দিন কড়া ডায়েটে থাকেন। একমাত্র চিট ডে-তেই যা খুশি খাওয়ার অনুমতি মেলে।

শরীরচর্চার ক্ষেত্রে মিমি যে খুব বাধ্য ছাত্রী, তার প্রমাণও ইনস্টা স্টোরিতেই দিয়েছেন তিনি। চিট ডে-তে ট্রেনার নিজে মিমিকে নাকি মিষ্টি খাওয়ার অনুমতি দিয়েছেন!

অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরছেন, এই ছবিতে। মিমির সঙ্গে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তীর। মাঝে অবশ্য বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। অনুরাগীদের প্রশ্নের উত্তরে মিমি জানান, ‘খেলা যখন’-এর পরে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবির শুটিং শুরু করবেন তিনি।

Mimi-Post

মিমির ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

মিমি ব্যস্ত কাজ নিয়ে। এক সময় পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পরে সে সম্পর্ক ভেঙে যায়। রাজ এবং তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিমির এখন সম্পর্ক অনেকটাই খোলামেলা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। সে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর নিজের ব্যক্তিগত প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি তিনি। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি এবং জিতের ছবি ‘বাজি’। গণেশ চতুর্থীর দিনই এ ছবির মুক্তির দিন ঘোষণা করেছিলেন জিৎ। সোশ্যাল ওয়ালে সেই আপডেট দিয়েছিলেন। গত রবিবার ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছেন মিমি। সেখানে তিনি বলছেন, ‘নিজের যত্ন নিন। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। স্টে টিউনড।’ জিৎ বলেন, ‘সোশ্যাল ডিসট্যান্স বজায় রাখুন।’ এ কথা বলতেই মজা করে জিতের পাশ থেকে সরে যান মিমি। বহুদিন পরে মিমির কোনও ছবি মুক্তি পেতে চলেছে। সে কারণেই অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Neena Gupta: ‘মিস্টার রোশনলাল’ ফিরলেন নীনার কথায়, কে ইনি?