Mimi Chakraborty: অষ্টমীতে মিমির স্পেশ্যাল সেলিব্রেশন, কোন সুখবর দিলেন অভিনেত্রী

Celebration: তাঁর মুক্তি পাওয়া প্রতিটা গানই শ্রোতাদের মন জয় করেছে। তবে আনজানা মুক্তির পর সকলেই খুঁজেছিলেন বাংলা গান, এবার আবদার মিটিয়ে মিমি চক্রবর্তী সামনে এনেছেন তাঁর আমাদের পুজোর গান।

Mimi Chakraborty: অষ্টমীতে মিমির স্পেশ্যাল সেলিব্রেশন, কোন সুখবর দিলেন অভিনেত্রী
মিমি চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 1:39 PM

পুজো মানেই সেলিব্রেশন। তবে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর ক্ষেত্রে ছবিটা বেশকিছুটা আলাদা। মিমি চক্রবর্তীর সেলিব্রেশন তো রয়েছেই, পাশাপাশি এবার যা সকলের নজর কাড়ল তা হল তাঁর পুজোর গান। পুজোর আগেই মুক্তি পেয়েছিল মিমি চক্রবর্তীর নতুন গান। যা সকলের নজর কেড়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসিতও হয়েছিল। এই মিউজ়িক ভিডিয়ো এবার পার করল ১ মিলিয়ন ভিউ, সকলের নজর কেড়ে মহাঅষ্টমীতে এবার সেই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি পোস্ট। যা ঝড়ের গতিতে ভাইরাল। মিমি চক্রবর্তী বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয়।

প্রতিটা খবর তিনি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে থাকেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতি, গান সবটাই একা হাতে সামলাচ্ছেন তিনি। সম্প্রতি বাংলাদেশেও উপস্থিত হতে দেখা যায় তাঁর কনসার্টের জন্য। বিপুল সংখ্যাক মানুষের সামনে সামনে গান গেয়ে মন জয় করেছিলেন মিমি। তাঁরই এবার নতুন গানের সেলিব্রেশন পালা। ১ মিলিয়ন ভিউ ছাড়াতেই জনপ্রিয়তার ইঙ্গিত স্পষ্ট। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনে মাতলেন তিনি। এই আনন্দের খবর ভক্তদের দিলেন সকাল সকালই।

মিমির কথায়, তিনি ছোট থেকেই গান ভালবাসতেন, তাঁর গানের প্রতি ছিল বিশেষ আকর্ষণ। ফলে এখন তাঁর নতুন পরিচয় তিনি গায়িকাও বটে। এই নিয়ে তাঁর মুক্তি পাওয়া প্রতিটা গানই শ্রোতাদের মন জয় করেছে। তবে আনজানা মুক্তির পর সকলেই খুঁজেছিলেন বাংলা গান, এবার আবদার মিটিয়ে মিমি চক্রবর্তী সামনে এনেছেন তাঁর আমাদের পুজোর গান। আর অষ্টমীতেই নতুন মাইলেজ পেল মিমির এই নতুন মিউজি়ক ভিডিয়ো। ফলে সেলিব্রেশন মালতেন তাঁর ভক্তরাও। কমেন্ট বক্স ভরে উঠল শুভেচ্ছাবার্তায়। ফলে মিমি যে আজ ডবল সেলিব্রেশনে মেতেছেন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।