Yuvaan: ছোট্ট ছোট্ট পায়ে এগিয়ে ফুটবলে ‘গো-ও-ও-ও-ল’, ইউভান কি তবে ফুটবলার হবে?

ভিডিয়ো পোস্ট করে রাজ লিখেছেন, "গো লিটল চ্যাম্প!"

Yuvaan: ছোট্ট ছোট্ট পায়ে এগিয়ে ফুটবলে 'গো-ও-ও-ও-ল', ইউভান কি তবে ফুটবলার হবে?
রাজ চক্রবর্তী ও ইউভান।

পরনে হুডি দেওয়া কালো জ্যাকেট, ট্র্যাক প্যান্ট, মাথায় বান। পায়ে স্নিকার গলিয়ে হলুদ রঙের ফুটবলকে ধাওয়া করছে একরত্তি। রিল তৈরি হয়েছে। পোস্ট করছেন বিধায়ক-পরিচালক বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বাইপাসের ধারে বিলাশবহুল বহুতলের বাসিন্দা রাজ ও শুভশ্রীর একমাত্র সন্তান ইউভানকে নিয়ে কাটিয়ে দিচ্ছেন সময়। ছোট্ট ছোট্ট পায়ে চলতে থাকা ‘রাজ-পুত্র’ এখন কম্পাউন্ডের ‘অ্যাপেল অফ দ্যা আই’। বহুতলে সুসজ্জিত ঘাসের ময়দানে প্রায়ই দৌড়তে দেখা যায় তাকে।

সেরকমই দেখা গেল ফুটবল খেলতে। ভিডিয়ো পোস্ট করে রাজ লিখেছেন, “গো লিটল চ্যাম্প!”

দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েছেন রাজ-শুভশ্রী। ফের তাঁরা নিভৃতবাসে। গত বুধবার নিভৃতবাস থেকেই ছবি পোস্ট করলেন দুই তারকা। বলেছেন, “আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি।” সত্যিই তো তাই। একের থেকে দুইয়ের শক্তি সত্যিই বেশি। সেই একসঙ্গে থাকার ভিডিয়ো শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। করোনায় আক্রান্ত হয়ে অনেকেই চলে গিয়েছেন নিভৃতবাসে। নিজের খেয়াল রাখছেন, চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। কিন্তু প্রিয়জনদের থেকে দূরে থেকে কতজনই বা ভাল থাকতে পারেন। বিশেষ করে যাঁদের বাড়িতে ছোট বাচ্চা আছে, তাঁদের নাজেহাল অবস্থা। সন্তানকে চোখে হারাচ্ছেন তাঁরা। একই অবস্থা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হয়েছেন তিনি। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তীও। সন্তান ইউভানকে ছেড়ে কোয়ারেন্টিনে আছেন দু’জনে। নিভৃতবাসে থেকেই নিজেকে কীভাবে হাসিখুশি রাখতে হয়, সেই বার্তাই দিয়েছেন শুভশ্রী।

এর আগে রাজ তাঁর সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োতে সাদা কুর্তা-পাজামা পরে যোগা করতে দেখা যায় অভিনেত্রীকে। শুক্রবার আরও একটি ভিডিয়োতে শুভশ্রীকে ছেলে ইউভানের সঙ্গে ফেসটাইমে কথা বলতে শোনা যায়।

এই নিয়ে কমবার অসুস্থ হলেন না শুভশ্রী। মা হওয়ার পর দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। প্রথমবারও সন্তানের থেকে দূরে ছিলেন। দ্বিতীয়বারে স্বামীর সঙ্গে একসঙ্গে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগে তাঁর পায়ে চোট লেগেছিল। ইউভান কিন্তু তাঁর মায়ের পাশেই ছিল। ছেলের মুখ দেখে মনের জোর বাড়িয়েছিলেন অভিনেত্রী। এবারও তাই করছেন, ছেলের সঙ্গে ফেসটাইমে তার ভাষাতেই কথা বলে মন শক্ত করছেন অভিনেত্রী। সেই সঙ্গে এই বার্তাও দিচ্ছেন, কীভাবে পজ়িটিভ হয়ে আরও পজ়িটিভ থাকা যায়।

আরও পড়ুন: Kapil Sharma Film: অমৃতসরের রাস্তা থেকে মুম্বইয়ের সেট, কপিল শর্মার জার্নি এখন বড় পর্দার কাহিনি

Published On - 4:32 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla