Monami Ghosh Secret: ওয়ার্কআউট করছেন মনামী? সত্যি কি তাই, বন্ধ ঘরে চলে অন্যকিছু, ভাইরাল ভিডিয়ো

Viral Video: শরীর ধরে রাখতে যে তিনি নিত্য শরীরচর্চা করে থাকেন ঘড়ি ধরে তা অনুমান করে নেওয়াই যায়। তবে সত্যি কি তাই করেন?

Monami Ghosh Secret: ওয়ার্কআউট করছেন মনামী? সত্যি কি তাই, বন্ধ ঘরে চলে অন্যকিছু, ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2023 | 5:50 PM

টলিপাড়ার হটকেক মনামী ঘোষ (Monami Ghosh)। ঝড়ের গতিতে ভাইরাল তাঁর প্রতিটা পোষ্ট। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তিনি। তাঁর প্রতিটা পোস্টই ভক্তদের মনে জায়গা করে নেয়। কখনও ভ্রমণ, কখনও ডান্স ভিডিয়ো, কখনও আবার ক্যান্ডিড লুকে ফ্রেমবন্দি হয়ে থাকেন তিনি। তবে কমেন্ট বক্সে মজার মজার মন্তব্য ঘিরেও মাঝে মধ্যে চর্চার কেন্দ্রে জায়গা করে নেন তিনি। খোলা মনে ভক্তদের সঙ্গে আড্ডা দিতেই তিনি পছন্দ করেন। মনামী ঘোষ বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়।

তিনি প্রথম থেকে তাঁর বোল্ড লুক নিয়ে বেশ চর্চিত। মনামী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অন্যতম ফ্যাশনিস্তা। তাঁর কমেন্ট বক্স জুড়ে একের পর এক পোস্টে কেবলই প্রশংসিত তাঁর লুক। বয়স যেন গিয়েছে থমকে। তাঁর নিত্য নতুন এই লুক ঘিরে ভক্তদের মনে উত্তেজনার পারদ সর্বদাই থাকে তুঙ্গে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের কৌতুহল কম নয়। তাই মাঝে মধ্যেই ভক্তরা উঁকি মারে মনামী ঘোষের প্রফাইলে।

তবে শরীর ধরে রাখতে যে তিনি নিত্য শরীরচর্চা করে থাকেন ঘড়ি ধরে তা অনুমান করে নেওয়াই যায়। তবে সত্যি কি তাই করেন? শরীরচর্চা করবেন বলে ঘরের দরজা তো দিয়ে দেন। তারপর যা হয়, তা এক কথায় খুব চেনা ছবি। মনামী সেই বন্ধ ঘরের রহস্যি ফাঁস করেছিলেন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে। কখনও তিনি আপন মনে নাচতে শুরু করে দিচ্ছেন। কখনও আবার তিনি ভাল রোদ দেখে কটা সেলফি তুলে ফেলছেন।

আবার কখনও তাঁর মনে হচ্ছে একটু ফোনে কথা বলে নেওয়া যাক। তবে এখানেই শেষ নয়, মনামী ঘোষ যে খেতে খুব পছন্দ করেন, তা তিনি বারে বারে সকলকে জানিয়েছেন। তাই শেষে কি না মায়ের হাতে তৈরি বিরিয়ানির ডাক পেয়েই তিনি ছুটে শরীরচর্চা ছেড়ে খেতেও চলে যান। মজার এই ভিডিয়ো নেটপাড়ার সকলের নজর কাড়ে।