Monami Ghosh Fashion: মনামীর ফ্যাশন ট্রেন্ডে এবার পাঠ, ‘টাপা টিনি’-তে ঝড় তুললেন এ কোন পোশাকে

Jute Dress: সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি বেলাশুরু। সেই ছবির গান টাপা টিনি ঘিরে রাতারাতি ভাইরাল হয়েছিলেন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই গানেই আরও একবার নজর কাড়লেন মনামী ঘোষ। 

Monami Ghosh Fashion: মনামীর ফ্যাশন ট্রেন্ডে এবার পাঠ, 'টাপা টিনি'-তে ঝড় তুললেন এ কোন পোশাকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 11:15 AM

মনামী ঘোষ, বরাবরই তিনি ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয়। নিত্য নতুন লুক থেকে শুরু করে তাঁর শরীরী ভাঁজে ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এথনিক হোক বা ওয়েস্টার্ন পোশাক, মনামীর সোশ্যাল মিডিয়ার পাতাই যেন এক কথায় ফ্যাশন টিপস। এবার সেই সেলেবের অঙ্গে উঠল জুট কালেকশন। অর্থাৎ পাঠের শাড়িতে সেজে উঠলেন মনামী ঘোষ। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি বেলাশুরু। সেই ছবির গান টাপা টিনি ঘিরে রাতারাতি ভাইরাল হয়েছিলেন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই গানেই আরও একবার নজর কাড়লেন মনামী ঘোষ।

আবারও তিনি স্টার জলসার ডান্স রিয়ালিটি শো-এর বিচারক হয়েছেন। এবার তাঁর সঙ্গে থাকছেন দেব ও রুক্মিনী মৈত্র। তিন বিচারকের সঙ্গে এবার থাকছে তিন মেন্টরও। এই শো-এর গ্র্যান্ড ওপেনিং-এ এবার নজর কাড়লেন ছকভাঙা লুকে মনামী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন সেই ভিডিয়ো। টাপা টিনির গানে নাচতে দেখা গেল তাঁকে। পরণে ছিল জুটের শাড়ি। ভারী গয়না। হালকা সাজে এবার চমক লাগালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রিহার্সালের ছবি ও ভিডিয়ো। পাশাপাশি নতুনত্ব পোশাকে ঠিক কেমন লাগছে, তা জানতেও ভক্তদের জন্য শেয়ার করলেন পাঠের শাড়ি পরা ছবিও।

স্টেজ মাতান নাচেও এদিন সকলের নজরের কেন্দ্রে ছিলেন মনামী। সকলের সঙ্গে নেচে তাক লাগালেন, পাশাপাশি অংশগ্রহণ করেছিলেন নাচে দেব রুক্মিনী ও অন্যান্যরাও। সদ্য মনামীর একাকি একটি ডান্স ভিডিয়ো মুক্তি পেয়েছে, ভিটামিন এম। যার গানও মনামীর নিজের কণ্ঠে গাওয়া। ইতিমধ্যেই তা দশ লক্ষের কাছাকাছি ভিউ-তে পৌঁছে গিয়েছে। মনামীর কথায়, নাচ তাঁর ভীষণ পছন্দের একটি বিষয়, গান নিয়ে এখনই বড় কিছু ভাবছেন না। তবে সুযোগ আসলে, নিশ্চয় তিনি নাচের পাশাপাশি গানও করে যেতে চান।