Tollywood Originals: জয় নয় ক্রিজে রণজয়, আবির-পরমের পরের ছবিতে বদলে গেল দায়িত্ব

Tollywood: রাজা চন্দ জানালেন এই বিষয়ে তিনি কিছুই বলতে চান না। প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ তিনি।

Tollywood Originals: জয় নয় ক্রিজে রণজয়, আবির-পরমের পরের ছবিতে বদলে গেল দায়িত্ব
জয়-রণজয়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 6:24 PM

ঠিক ছিল দুই চট্টোপাধ্যায়ের পরের ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাবেন জয় সরকার। তবে টলিউডের টাটকা খবর, সেই দায়িত্ব আপাতত তাঁর কাঁধে নেই। ক্রিজে নেমে পড়েছেন নতুন খেলোয়াড়। তিনি রণজয় ভট্টাচার্য। সংবাদমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে রাজা চন্দের আগামী ছবি ‘বিবাহ বিভ্রাট’-এ সঙ্গীত পরিচালক হিসেবে জয়ের নাম ঘোষিত হয়ে গেলেও কেন আর সেই দায়িত্ব আর তাঁর কাঁধে নেই? এ প্রশ্নই যখন টলিপাড়ায় ঘুরে বেড়াচ্ছে তখন টিভিনাইন বাংলা খুঁজল উত্তর।

রাজা চন্দ জানালেন এই বিষয়ে তিনি কিছুই বলতে চান না। প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। তবে ছবির শুটিং শেষ সে খবর দিয়েই পরিচালক জানালেন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। যোগাযোগ করা হয়েছিল, রণজয়ের সঙ্গেও। তিনি যে এই ছবির নতুন দায়িত্ব পেয়েছেন সে খবর শিলমোহর দিয়েছেন রণজয়। তবে জয়ের জায়গায় কেন তিনি এলেন, এ বিষয়ে বিস্তারিত কিছু জানেন না বলেই দাবি তাঁর। কারণ জানালেন জয় সরকার। “না, এর মধ্যে কোনও অহেতুক জটিলতা নেই”– এই মন্তব্য করেই জয়ের বক্তব্য, “ওঁদের তাড়াতাড়ি শুট শেষ করতে হত। আমি একটু বাইরে গিয়েছিলাম বেড়াতে। তাই দুই তরফেই সময়ের মিল হচ্ছিল না। সেই কারণেই আপাতত এই দায়িত্বে আমি নেই।”

ছবিটির প্রধান দুই চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়কে। একসঙ্গে এর আগেও বহু ছবিতে দেখা গিয়েছে তাঁদের। নায়িকা একেবারেই নতুন মুখ, যার ঝুলিতে এখনও পর্যন্ত মাত্র একটি ছবি। তিনি লহমা ভট্টাচার্য। জিতের বিপরীতে ‘রাবণ’ ছবির মধ্যে দিয়েই টলিউডে ডেবিউ ঘটেছে তাঁর। অন্যদিকে এই প্রথম আবির ও পরমের সঙ্গে কাজ করছেন রাজা। শুটিং হয়ে গিয়েছে। এবার শুধু ছবি মুক্তির অপেক্ষায়। বিবাহে কী কী বিভ্রাট ঘটল তা জানতেই উৎসুক দর্শক।