Nusrat Jahan: নিজেই নিজেকে ‘অপবিত্র’ বললেন নুসরত!

Nusrat Jahan: গত বছর পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে তিনি যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা।

Nusrat Jahan: নিজেই নিজেকে 'অপবিত্র' বললেন নুসরত!
নিজেই নিজেকে 'অপবিত্র' বললেন নুসরত!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 9:02 AM

নেশা ধরানো চোখ, উন্মুক্ত পোশাক, মায়াজালে আবিষ্ট দুই চোখ– এমন ভাবেই এক ভিডিয়োয় ধরা দিলেন নুসরত জাহান। সঙ্গী ‘সেক্স অ্যাপিল’ আর লাস্যময়ী পোজ। খোলা চুল, গ্লসি চোখ আর ন্যুড ঠোঁটের নুসরতকে দেখে হতবাক ভক্তরা। অথচ অভিনেত্রীর ক্যাপশন বলছে ওই ভিডিয়ো নাকি ‘আনহোলি’। বাংলায় যে শব্দকে তর্জমা করলে দাঁড়ায় অপবিত্র। কী এমন রয়েছে তাতে যে রাতারাতি নিজেই নিজেকে এমন তকমা দিলেন বসিরহাটের সাংসদ? মোটেও সাদামাঠা নয় ওই ভিডিয়ো। পরতে পরতে ওই ভিডিয়োকে জড়িয়ে রয়েছে উষ্ণতা। তবে তাঁর ‘আনহোলি’ ক্যাপশনের নেপথ্যে রয়েছে আরও এক কারণ। আপনি যদি পপ সঙ্গীত শোনেন তবে স্যাম স্মিথ ও কিম পেট্রাসের এ বছরেরই মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ওই গানটি নিশ্চয় শুনে থাকবেন। এ বছর বেস্ট পপ গ্রুপ পারফর্মম্যান্সেও ওই গান মনোনীত হয়েছিল। সেই গানটি নিজের ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন নুসরত। একই সঙ্গে হয়ে গিয়েছেন ‘আনহোলি’ও।

গত বছর পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে তিনি যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা। তবে তার চেয়েও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল নুসরতে মাথায় সিঁদুরের চিহ্ন। তিনি ও যশ কি বিবাহিত উঠেছিল সে প্রশ্নও। বছর ঘুরতে যদিও সে বিতর্কও চাপা পড়ে গিয়েছে।

এবারে পুজোর সময় জমিয়ে সেলিব্রেশন করেছেন তিনি, সঙ্গে ছিলেন যশ। মাথায় ছিল সিঁদুর। কিছুদিন আগেই ট্রোলের মুখে পড়তে হয়েছিল নুসরতকে। জনৈক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, “মুসলিম হয়েও কেন অমুসলিম বিয়ে করেছ”? উত্তর এড়িয়ে না গিয়ে নুসরতও পাল্টা লেখেন, “কোন জগতে বাস করেন আপনি? আপনি কি আদপে মানুষ”? ধর্ম নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে ‘বৈবাহিক’ সম্পর্কে থাকাকালীন তাঁর শাঁখা-সিঁদুর পরে রাজ্যসভায় যাওয়াকে কেন্দ্র করে হয়েছিল বিস্তর আলোচনা। সে সময় নুসরত বলেছিলেন, “আমি ভগবানের নিজের সন্তান”। নিখিলের সঙ্গে ‘অবৈধ’ বিয়ে, যশের সঙ্গে সন্তান– সব মিলিয়ে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে বহুবারই। তবু নুসরত বলেছেন ইতিবাচকতার কথা। বলেছেন, ট্রোলিংকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতেই চান তিনি।