Nusrat Jahan: নিজেই নিজের রূপকথা রচনা করছি: নুসরত জাহান

Nusrat Jahan: বরাবরই নুসরত যেন ছক ভাঙা। গত বছর পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি।

Nusrat Jahan: নিজেই নিজের রূপকথা রচনা করছি: নুসরত জাহান
নুসরত জাহান
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 9:27 PM

তাঁর জীবন নিয়ে কৌতূহল অনেক। জীবন ঘিরে বিতর্কও নেহাত কম নয়। বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান সব সময়েই আলোচনার কেন্দ্রে। নিজেই লেখেম নিজের কাব্য। আর সেই কাব্যে তিনিই যেন নায়িকা। এবার একগুচ্ছ ছবি শেয়ার করলেন নুসরত। গোলাপি শাড়ি, খোলা চুল আর ঝুমকো– নুসরতের ক্যাপশন বলছে তিনি নিজেই লিখছেন নিজের রূপকথা। সে রূপকথার রানি তিনিই। তাঁর মোহময়ী রূপে মুগ্ধ দর্শক। মন্তব্য এসেছে ‘ভালবাসি’।

বরাবরই নুসরত যেন ছক ভাঙা। গত বছর পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে তিনি যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা। তবে তার চেয়েও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল নুসরতে মাথায় সিঁদুরের চিহ্ন। তিনি ও যশ কি বিবাহিত উঠেছিল সে প্রশ্নও। বছর ঘুরতে যদিও সে বিতর্কও চাপা পড়ে গিয়েছে। এবারে পুজোর সময় জমিয়ে সেলিব্রেশন করেছেন তিনি, সঙ্গে ছিলেন যশ। মাথায় ছিল সিঁদুর।

কিছুদিন আগেই ট্রোলের মুখে পড়তে হয়েছিল নুসরতকে। জনৈক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, “মুসলিম হয়েও কেন অমুসলিম বিয়ে করেছ”? উত্তর এড়িয়ে না গিয়ে নুসরতও পাল্টা লেখেন, “কোন জগতে বাস করেন আপনি? আপনি কি আদপে মানুষ”? ধর্ম নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে ‘বৈবাহিক’ সম্পর্কে থাকাকালীন তাঁর শাঁখা-সিঁদুর পরে রাজ্যসভায় যাওয়াকে কেন্দ্র করে হয়েছিল বিস্তর আলোচনা। সে সময় নুসরত বলেছিলেন, “আমি ভগবানের নিজের সন্তান”। নিখিলের সঙ্গে ‘অবৈধ’ বিয়ে, যশের সঙ্গে সন্তান– সব মিলিয়ে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে বহুবারই। তবু নুসরত বলেছেন ইতিবাচকতার কথা। বলেছেন, ট্রোলিংকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতেই চান তিনি।