‘এটা কবে থেকে বাঙালিদের কালচার হল?’ বিকিনি পোজ়ে তোপের শিকার পার্নো

Parno Mitra Trolled: সেই সব চরিত্রে অভিনয়ের মাধ্যমেই তিনি সকলের মন কেড়ে নিয়েছেন। পার্নোর পোশাক আর স্টাইল  সবসময় কুল অ্যান্ড ক্যাজুয়াল আর ট্রেন্ডি। তাই ভ্যাকেশন ট্রিপের তালিকা থেকেও তা বাদ পড়ল না।

'এটা কবে থেকে বাঙালিদের কালচার হল?' বিকিনি পোজ়ে তোপের শিকার পার্নো
Follow Us:
| Updated on: Jan 03, 2024 | 7:53 PM

পার্নো মিত্র। টিভির পর্দা থেকে জার্নি শুরু। তারপর একে এক ভাল চরিত্রে অভিনয় করে সাধারণ মানুষের মন জয় করেছেন তিনি। তবে টলিপাড়ায় যে নিত্যদিন দেখা মালছে তাঁর এমনটা নয়। মাঝে মধ্যে দেখা মেলে না তাঁর। যদিও খুব বাছাই করে চরিত্রের প্রস্তাব গ্রহণ করার কথা বলেছিলেন তিনি। তবে টলিপাড়ায় এখনও সেই দাপট পার্নোর আয়ত্বে আনতে পারেননি। যদিও ভক্তের সংখ্যা তাঁর নেহাতই কম নয়। তাঁকে অনেকেই পর্দায় দেখার অপেক্ষায় দিনগুনছেন। আর তাই সোশ্যাল মিডিয়ায় তাঁর নিত্য উপস্থিতি দেখে বেজায় খুশি হন ভক্তরা। তবে বেশ কয়েকদিন যাবত ট্রোল্ড যেন পিছু ছাড়ছে না তাঁর। পাল্টে গিয়েছে মুখ, পাল্টে গিয়েছে লুক। বোটক্স করিয়েছেন তিনি? প্রশ্ন তুলেছিলেন নেটিজ়েনদের একাংশ।

এবার বর্ষশেষে শ্রীলঙ্কা ভ্রমণে পা বাড়ালেন তিনি। নতুন বছর সেখানেই কাটছে তাঁর। একাধিক ছবিও শেয়ার করছেন পার্নো। বিকিনি লুকে হট পার্নোকে দেখে প্রশংসার ঝড় নেটপাড়ায়। তবে বোল্ড লুক দেখে একশ্রেণি কটাক্ষ করতে পিছুপা হলেন না। স্পষ্ট প্রশ্ন ছুঁড়েদিলেন, ‘এটা কবে থেকে বাঙালিদের কালচার হল?’ এখানেই শেষ নয়, পাশাপাশি অনেকে আবার তাঁর হট অবতার নিয়ে নানা কুমন্তব্য করে বসলেন। যদিও পার্নোর হটনেসের কাছে সে সবই ফিকে।

View this post on Instagram

A post shared by parnomittrah (@parnomittra)

ফ্যাশন আর স্টাইল নিয়ে তিনি বেশ সচেতন। বরাবরই বোল্ড আর সাহসী হিসেবেই পরিচিত পার্নো মিত্র। ফ্যাশন নিয়েও তিনি প্রচুর এক্সপেরিমেন্ট করেন। শাড়িতে যেমন তাঁকে দেখা যায় ঠিক তেমনই  ওয়েস্টার্নেও দেখা যায় তাঁকে। পার্নোর অভিনীত চরিত্রগুলিও একটু ছকভাঙা। সেই সব চরিত্রে অভিনয়ের মাধ্যমেই তিনি সকলের মন কেড়ে নিয়েছেন। পার্নোর পোশাক আর স্টাইল  সবসময় কুল অ্যান্ড ক্যাজুয়াল আর ট্রেন্ডি। তাই ভ্যাকেশন ট্রিপের তালিকা থেকেও তা বাদ পড়ল না।