এবার পাভেলের পরিচালনায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

পাভেল গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী এনা সাহার সংস্থা ‘জেরেক এন্টারটেইনমেন্ট’। যদিও ছবি নিয়ে খুব বেশি মুখ খুলতে রাজি নন পরিচালক এবং প্রযোজক কেউই।

এবার পাভেলের পরিচালনায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
পাভেল-প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2021 | 9:38 PM

এবার পরিচালক পাভেল জুটি বাঁধছেন ‘ইন্ডাস্ট্রি’-র সঙ্গে। অনেক দিন ধরেই জল্পনা চলছিল। এবার ‘বাবার নাম গান্ধীজি’, ‘রসগোল্লা’, ‘অসুর’-এর পরিচালক পাভেল সত্যিসত্যিই গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee)সঙ্গে। ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী এনা সাহার সংস্থা ‘জেরেক এন্টারটেইনমেন্ট’। যদিও ছবি নিয়ে খুব বেশি মুখ খুলতে রাজি নন পরিচালক এবং প্রযোজক কেউই। পাভেল শুধু বলেছেন, “বুম্বাদার সঙ্গে প্রাথমিকভাবে একটা কথা হয়েছে। কিন্তু এখনও কিছু বলার মত জায়গায় আসেনি। এলে নিশ্চয়ই জানাব।” প্রযোজনা সংস্থার কর্ণধার বনানী সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “পাভেল ছবিটি পরিচালনা করছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় রাজিও হয়েছেন। তবে শুটিংয়ের ডেট এখনও চূড়ান্ত হয়নি। আমরা অপেক্ষা করছি বুম্বাদার ডেটের জন্য।” ছবির নাম কী, গল্পই বা কী, এসব নিয়ে কোনও কথা বলতে চাননি তিনি।

আরও পড়ুন :ছেলের জন্মদিন, কীভাবে শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ?

এনার সঙ্গে পাভেলের ‘মিথ্যুক’ নামে একটি ছবি পরিচালনার কথা ছিল। নভেম্বর থেকে ছবির শুটিংও শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শেষমেশ ছবিটি পিছিয়ে গিয়েছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বাজেট সংক্রান্ত সমস্যায় আটকে পড়েছে ছবিটি। টলিপাড়ায় জোর গুঞ্জন ‘এসওএস কলকাতা’-র কলাকুশলীদের পাওনা টাকা এখনও বাকি আছে। ‘এসওএস কলকাতা’ এনার প্রথম প্রযোজিত ছবি। মিমি-নুসরত টলিউডের দুই হেভিওয়েট নায়িকা একসঙ্গে ছিলেন সেই ছবিতে। শোনা যাচ্ছে, সহ-প্রযোজনা সংস্থা ‘প্রত্যুষ প্রোডাকশন’ প্রয়োজনের তুলনায় অতিরিক্ত খরচা করাতেই ছবির বাজেট লাগামছাড়া হয়ে যায়। তারই খেসারত নাকি দিতে হল ‘মিথ্যুক’কে।

সূত্রের খবর অনুযায়ী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়েই ‘মিথ্যুক’ করতে চেয়েছিলেন পাভেল। সেই মতো কথাও এগিয়েছিল। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, পাভেল কি তবে এখন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে ‘মিথ্যুক’-ই বানাচ্ছেন? প্রযোজনা সংস্থা থেকে অবশ্য পরিষ্কার জানানো হয়েছে, নতুন এই ছবি কোনও ভাবেই ‘মিথ্যুক’ নয়। একেবারেই নতুন গল্প নিয়ে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-পাভেল।