সোশ্যাল মিডিয়ায় পায়েলের প্রশ্ন, উত্তর দিতে পারেন আপনিও

পায়েলের এই ছবি তাঁর পুরনো কোনও ছবির লুক। ‘থ্রো ব্যাক’ হ্যাশট্যাগ দিয়ে সেটা বুঝিয়ে দিয়েছেন। কিন্তু কোন ছবির লুক?

  • Publish Date - 7:29 pm, Tue, 15 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
সোশ্যাল মিডিয়ায় পায়েলের প্রশ্ন, উত্তর দিতে পারেন আপনিও
পায়েল সরকার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

চোখে চশমা। গলায় ঝোলানো ক্যামেরা হাতে ধরে রয়েছেন তিনি। লুক সোজা ক্যামেরায়। তিনি অর্থাৎ অভিনেত্রী পায়েল সরকার। নিজের ঠিক এমন ছবিই শেয়ার করে অভিনেত্রী দর্শকের কাছে একটা প্রশ্ন করেছেন।

পায়েলের এই ছবি তাঁর পুরনো কোনও ছবির লুক। ‘থ্রো ব্যাক’ হ্যাশট্যাগ দিয়ে সেটা বুঝিয়ে দিয়েছেন। কিন্তু কোন ছবির লুক? প্রশ্ন সেটাই। অনুরাগীদের কাছে পায়েল জানতে চেয়েছেন, ছবির নাম।

কমেন্ট বক্সে নিজেদের মতো উত্তর দিয়েছেন অনুরাগীরা। বেশিরভাগ উত্তর এসেছে ‘লড়াই’ ছবির পক্ষে। কেউ বা বলেছেন, ‘কানামাছি’। অনেকেই আবার পায়েলের রূপের প্রশংসা করেছেন। সঠিক উত্তর এখনও পায়েল জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

চলতি বিধানসভা নির্বাচন থেকেই প্রত্যক্ষ ভাবে রাজনীতিতে যোগ দিয়েছেন পায়েল। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করলেও তিনি হেরে যান। নির্বাচনের ফল প্রকাশের পর আর তাঁকে তেমন ভাবে রাজনৈতিক কর্মসূচীতে দেখা যাচ্ছে না বলেই মনে করেন বড় অংশের মানুষ। গত ৮ এপ্রিল তিনি ইনস্টাগ্রামে শেষবার নির্বাচনী প্রচারের ভিডিয়ো শেয়ার করেছিলেন। তারপর থেকে তাঁর সোশ্যাল আপডেটেও রাজনৈতিক কাজের কোনও ছবি নেই। করোনা আতঙ্ক, লকডাউন এবং ইয়াসের ধ্বংসলীলার পর বহু সেলেব নিজের সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। সোশ্যাল ওয়ালে তার আপডেটও দেন তাঁরা। পায়েলের সোশ্যাল পোস্টে তেমন কোনও আপডেটও চোখে পড়েনি দর্শকের।

আরও পড়ুন, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ফের ভাড়া দেওয়া হবে, কিন্তু…

Click on your DTH Provider to Add TV9 Bangla